Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

অভয়নগরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী আহত

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

ডিসেম্বর ৬, ২০২৩, ০৬:২২ পিএম


অভয়নগরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী আহত

যশোরের অভয়নগরে স্বামীর ছুরিকাঘাতে মেঘলা বেগম (২৩) একজন গুরুতর আহত হয়েছেন। বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার বুইকারা এলাকার রফিকের বাড়ি সামনের সড়কে এ ঘটনা ঘটে। হামলাকারী আলামিন ফরাজী (২৭) উপজেলার গুয়াখোলা রেলবস্তি এলাকার মৃত দুলাল ফরাজীর ছেলে। এ ঘটনায় স্থানীয়রা অলামিনকে থানার পুলিশের কাছে সোর্পদ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্ত্রী মেঘলা বেগমের সাথে স্বামী আলামীন ফারাজী বাড়িতে কথাকাটি ও ঝগড়া বিবাদ ঘটে। নওয়াপাড়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড বুইকারা রফিকের তেতুলের আড়ৎ এর সড়কে সামনে দুপুর ১টা ৩০মিনিটের সময়  আলামিন তার স্ত্রীকে পেটে ১টি ও পিঠে ৩টি ছুরিকাঘাত করে। এতে তার স্ত্রী মেঘলা রাস্তার উপর লুটিয়ে পড়ে। স্থানীয়রা মেঘলাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে আলামিন পালিয়ে যাওয়ার সময় তাকে ধরে স্থানীয়রা পুলিশে সোর্পদ করেন। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় থমথমে বিরাজ করে। মেঘলা বেগম নওয়াপাড়া গরুহাট এলাকার পান্নু শেখের মেয়ে। সে রফিক ভুইয়ার তেতুলের আড়তের শ্রমিক হিসেবে কাজ করতো।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. বাহারুল ইসলাম জানান, মেঘলা ছুরিকাঘাতে আহত হয়েছে। তার জখমটা মারাক্ত। যে কারণে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আহতের পিতা পান্নু শেখ জানান, আট বছর পূর্বে আলামিন ফরাজীর সাথে মেঘলার বিয়ে হয়। তাদের ৪ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। পাষন্ড আলামিন টাকার জন্য প্রায় আমার মেয়েকে মারধর করে। আলামিন সংসারের খরচ দিতো না। সংসার ও সন্তানের জন্য মেঘলা বুইকার রফিক ভুয়ার তেতুলের আড়ৎ এ শ্রমিক হিসাবে কাজ করতো।

পৌর প্যানেল মেয়র ও ওর্য়াড কাউন্সিলর মিজানুর রহমান মোল্যা বলেন, স্বামী আলামিন তার স্ত্রী মেঘলাকে পেটে ১টি ও পিঠে ৩টি ছুরিকাঘাত করে। আলামিন পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা আটক করে আমার কাছে নিয়ে আসে। পরে তাকে পুলিশে কাছে সোর্পদ করা হয়েছে। 

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ বলেন, বুইকারা এলাকা থেকে আলামিন নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হচ্ছে। মামলাটি প্রক্রিয়াধীন। 

আরএস
 

 

Link copied!