Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

মাগুরায় মালবাহী ট্রাকে আগুন

মাগুরা প্রতিনিধি

মাগুরা প্রতিনিধি

ডিসেম্বর ১৩, ২০২৩, ০৪:৫৮ পিএম


মাগুরায় মালবাহী ট্রাকে আগুন

মাগুরায় মালবাহী ট্রাকে আগুন দিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। মাগুরা সদরের কুছুন্দি মাঝি পাড়া ব্রীজ এলাকায় এ আগুন জ্বালিয়ে দেয় দুর্বৃত্তরা। এ সময় ঢাকা-মাগুরা  মহাসড়কের উপরে থাকা গাড়িটি দাউদাউ করে আগুন জ্বলতে দেখলে আগুন নিভাতে এগিয়ে আসেন এলাকাবাসীরা। পরবর্তীতে মাগুরা জেলা ফায়ার সার্ভিসের দীর্ঘ চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হন তারা। দীর্ঘ সময় আগুন জ্বালতে থাকায় গাড়িটি পুড়ে ছাই হয়ে যায়।

গাড়িটির মালিক মো. জীবন হোসেন বলেন, মাগুরা সীমাখালি এলাকা থেকে গাড়ি ঝাড়ু লোড করে মাগুরা কছুন্দি মাঝি পাড়া মহাসড়কে পৌঁছালে মহাসড়কে ধারালো লোহা বিছিয়ে রেখে গাড়ির চাকা পানছার করে দুর্বৃত্তরা। গাড়িটিতে ড্রাইভার শুধু একাই ছিলেন। এক পর্যায়ে ড্রাইভার গাড়ি রেখে ওয়াপাদা বাজারে চাকা মেরামত করতে গেলে গাড়িটি ফাঁকা পেয়ে আগুন জ্বালিয়ে দেয় দুর্বৃত্তরা।

কছন্দি মাঝি পাড়া ব্রীজ এলাকার প্রত্যক্ষদর্শীরা বলেন, রাত আনুমানিক ৯ ঘটিকার দিকে ঢাকা মেট্রো ন-১৪৮৭৯৯(নারিকেল ঝাড়ু)লোড গাড়িটিতে আগুন ধরিয়ে দিয়ে পালায় দুর্বৃত্তরা।

মাগুরা সদর থানা ওসি ইনচার্জ মো. মেহেদী রাসেল, বলেন ঘটনাটি সংঘটিত হওয়ার পর পরই আমাদের কাছে ফোন আসে। সঙ্গে সঙ্গে আমাদের একটি টিম ঘটনাস্থলে পৌঁছায় এবং জব্দকৃত আলামতসহ গাড়িটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। অভিযান চলমান ও মামলা প্রক্রিয়াধীন।

Link copied!