Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

নীলফামারীতে বিএনএম’র প্রার্থীকে হত্যার হুমকির অভিযোগে থানায় জিডি

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী প্রতিনিধি

ডিসেম্বর ১৯, ২০২৩, ০৭:২৮ পিএম


নীলফামারীতে বিএনএম’র প্রার্থীকে হত্যার হুমকির অভিযোগে থানায় জিডি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) মনোনীত প্রার্থী সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকীকে হত্যার হুমকি ও তার কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে। জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে ডোমার পৌর শহরে ছোটরাউতায় তার নিজ বাড়িতে ডিমলা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও দ্বাদশ সংসদ নির্বাচনে নীলফামারী-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য আফতাব উদ্দীন সরকারের ভাতিজা ফেরদৌস পারভেজ নামে এই অভিযোগ করেন জাফর ইকবাল সিদ্দিকী।

জাফর ইকবাল সিদ্দিকী বলেন, মহান বিজয় দিবস উপলক্ষ্যে গত শনিবার (১৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে আমি ও আমার কর্মী-সমর্থকদের নিয়ে ডিমলা বিজয় চত্বরে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি দিতে যায়। এরপর ফেরার পথে আমাকে ও আমার কর্মী সমর্থকদেরকে প্রাণে মেরে ফেলার হুমকিসহ নানা ধরনের ভয়ভীতি প্রদর্শন করেন পারভেজ। এক পর্যায়ে আমার এক কর্মীকে চর থাপ্পড় মারেন তিনি। এরপর হাতে ধারালো অস্ত্র নিয়ে প্রকাশ্যে হুমকি দিয়ে বলেন, যদি এটা নিয়ে বেশি বাড়াবাড়ি করি তাহলে আমাকে ও আমার কর্মীদেরকে প্রাণে মেরে ফেলবে। পরে আমি ডিমলা থানায় একটি সাধারণ ডায়েরি করেছি (জিডি নং- ৭২৯, তারিখ: ১৬-১২-২০২৩।

তিনি আরও বলেন, পুলিশ এখন পর্যন্ত কোনো ব্যবস্থা নেয়নি। শেখ হাসিনা দেশটাকে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছে। আপনারা যদি কোনো পদক্ষেপ না নেন তাহলে মনে করবো শেখ হাসিনাকে যারা ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে তাদেরকে আপনারা সহযোগিতা করছেন। শেখ হাসিনা খুব ভালো একজন প্রধানমন্ত্রী। কিন্তু তার সঙ্গে কিছু এমপি আছে তারা আসলে এমপি হওয়ার যোগ্য না।

এ বিষয়ে ওই আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সংসদ সদস্য আফতাব উদ্দীন সরকার বলেন, ‍‍`তারা তো অভিযোগ করবেই। অভিযোগ করার জন্য নির্বাচনে এসেছে। আর এরকম কোনো ঘটনা ঘটে নাই।‍‍`

ডিমলা থানার অফিসার ইনচার্জ দেবাশীষ রায় বলেন, ‍‍`ওই প্রার্থী জিডি করেছেন। জিডির যে নিয়মনীতি রয়েছে অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে। 

আরএস
 

Link copied!