Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

নবীনগরে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ডিসেম্বর ২০, ২০২৩, ১০:৫৭ এএম


নবীনগরে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত
ছবি: সংগ্রহ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পূর্বের রেষারেষির জেরে দু’পক্ষের সংঘর্ষে সফিনূর (৩৫) নামে এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে উপজেলার শিবপুর ইউনিয়নের বাঘাউড়া গ্রামে এ ঘটনা ঘটে।

খুন হওয়া সফিনূর বাঘাউড়া গ্রামের হাফিজ মিয়ার ছেলে এবং তিনি শিবপুর বাজারের কাপড়ের ব্যবসায়ি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কয়েক দিন আগে নবীনগর উপজেলার উত্তর কাইতলা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের অলেক শাহ’র ওরশে সফিনূরের ছোট ভাই রুবেলকে মারধর করেন বাঘাউড়া গ্রামের কাইয়ুম মিয়ার ছেলে ফয়জুর রহমান।

মঙ্গলবার রাতে রুবেলের বড় ভাই সফিনূর প্রতিপক্ষের ফয়জুর রহমানকে ওই ঘটনা জিজ্ঞেস করতে গেলে ফয়জুল ও তার বড় ভাই কসাই আবদুর রহমানসহ বাড়ির লোকজন সফিনূরের ওপর দেশীয় অস্ত্র দিয়ে  হামলা চালায় এবং তাকে কুপিয়ে আহত করেন। খবর পেয়ে রুবেল ও তাদের পক্ষের লোকজন সেখানে গেলে দু‍‍`পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

এতে আবদুর রহমান ও ফয়জুল আহত হন। আহতদের রাত সাড়ে ৯টায় নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  চিকিৎসার জন্য নিয়ে আসা হলে গুরুতর আহত হওয়া সাফিনূরকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে এবং  বাকীদের  চিকিৎসা চলছে।

অতিরিক্ত রক্তপাতে সাফিনূরের  মৃত্যু হয়েছে বলে জানান নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা.হাবিবুর রহমান।

এবিষয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুইজনকে আটকসহ সফিনূরকে কুপিয়ে হত্যা করার রক্তমাখা ছুড়ি উদ্ধার করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে নিয়ে এসেছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ জেলা মর্গে পাঠানো হয়েছে।

এআরএস

Link copied!