Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

কক্সবাজারে বর্ণাঢ্য আয়োজনে বৈশাখী টিভির বর্ষপূর্তি পালিত

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার প্রতিনিধি

ডিসেম্বর ২৯, ২০২৩, ১১:৫১ এএম


কক্সবাজারে বর্ণাঢ্য আয়োজনে বৈশাখী টিভির বর্ষপূর্তি পালিত
ছবি: আমার সংবাদ

কক্সবাজারে নানা আয়োজনে বৈশাখী টেলিভিশনের ১৯ তম বর্ষপূর্তি  উদযাপন করা হয়েছে। গেল বুধবার (২৭ ডিসেম্বর) সকালে কক্সবাজার প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বৈশাখী টেলিভিশনের কক্সবাজার প্রতিনিধি শাহজাহান চৌধুরী শাহীন এর সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক ভীবিষন কান্তি দাশ, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মো. জসিম উদ্দিন চৌধুরী, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম, ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক) সাধারণ সম্পাদক নুরুল কবির পাশা পল্লব, দৈনিক সকালের কক্সবাজার সম্পাদক ফরহাদ ইকবাল দৈনিক গণসংযোগ সম্পাদক সাইফুর রহিম শাহীন ও বাংলা টিভির প্রতিনিধি আমিনুল হক আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দৈনিক মানবজমিনের কক্সবাজারস্থ স্টাফ রিপোর্টার রাসেল চৌধুরী, ৭১ টেলিভিশনের প্রতিনিধি কামরুল ইসলাম মিন্টু, এসএ টিভির প্রতিনিধি আহসান সুমন, একুশে টিভির প্রতিনিধি আবদুল আজিজ, যমুনা টিভির প্রতিনিধি এহসান আল কুতুবী, চ্যানেল ২৪ এর প্রতিনিধি আজিম নিহাদ, এশিয়ান টিভির প্রতিনিধি মইন উল হোসাইন, নাগরিক টিভির প্রতিনিধি সাইফুল ইসলাম, গ্লোবাল টিভির প্রতিনিধি রুহিদুল কবির ও এটিএম নিউজের প্রতিনিধি জিয়া উদ্দিন জিয়া, ই টেন টিভির প্রতিনিধি মো. ফরিদ, কক্সবাজার সাংবাদিক ইউনিটি সভাপতি মো. শাহাদত হোছাইন, দৈনিক রূপালী বাংলাদেশের বিশেষ প্রতিনিধি তাজুল ইসলাম পলাশ, দৈনিক সকালের কক্সবাজারের নির্বাহী সম্পাদক মহসিন শেখ, দৈনিক আলোকিত প্রতিদিন, মুসলিম টাইমস‍‍`র ব্যুরো চীফ ও দৈনিক বাঁকখালীর চীফ রিপোর্টার আবু সায়েম, দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি শিপন পাল, দৈনিক বিজনেস বাংলাদেশের প্রতিনিধি জাহিদুল ইসলাম, দৈনিক আপনকণ্ঠ প্রতিনিধি সাইমুন আমিন, দৈনিক আমাদের কক্সবাজার প্রতিনিধি কাজল কান্তি দে, দৈনিক কক্সবাজার ৭১ প্রতিনিধি নুরুল আমিন হেলালী, দৈনিক কক্সবাজার বার্তার প্রতিনিধি নুরুল হোসাইন, কক্স নিউজ টু ডে এর স্টাফ রিপোর্টার একরামুল হক, বীচ বাইক মালিক সমিতির সভাপতি আনোয়ারুল ইসলাম হিরু ও রাসেল মাহমুদ ছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় সাংবাদিকরা, ক্যামরা পার্সনসহ অন্যান্যরা।

এসময় আমন্ত্রিত অতিথিরা বৈশাখী টেলিভিশনের উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন। সংবাদ ও বিনোদনে শীর্ষে থেকে আরও গণমানুষের কাছে পৌঁছে যাবে এই প্রত্যাশা করেন। এর আগে কক্সবাজার শহীদ মিনার থেকে বর্ণাঢ্য র্যালি শুরু করে প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়৷

এআরএস

Link copied!