Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

যশোরে নির্বাচন কমিশনার আহসান হাবিব

নির্বাচনে কোন প্রকার অনিয়ম হলে চাকরি হারাতে হবে

যশোর প্রতিনিধি

যশোর প্রতিনিধি

ডিসেম্বর ৩০, ২০২৩, ০৫:১৭ পিএম


নির্বাচনে কোন প্রকার অনিয়ম হলে চাকরি হারাতে হবে
ছবি: সংগৃহীত

নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল মোঃ আহসান হাবিব খান (অবঃ) ভোট কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেছেন, পথভ্রষ্ট, অতিউৎসাহী, সন্ত্রাসীদের কোনো সুযোগ দেয়া যাবে না। কোন প্রকার অনিয়ম হলে চাকরি হারাতে হবে। কেন্দ্র দখলের চেষ্টা হলে ভোট বন্ধ করে চলে যান, লাগলে পরে ভোট নেয়া হবে।

দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে যশোরের মনিরামপুরে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আজ সকাল ১১টায় মনিরামপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে এ কর্মশালার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার জাকির হোসেনের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, খুলনা বিভাগীয় নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবির।

নির্বাচন কমিশনার আরো বলেন, সঠিক লোককে তার পছন্দের মত ভোট দেয়ার ব্যবস্থা করতে হবে। ভোট নিয়ে নানা অভিযোগ আসে। সত্য মিথ্যা দুটি অভিযোগী তদন্ত করা হবে। মিথ্যা অভিযোগ দিলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, আমাদের দেশের উপর বিদেশীদের নজর আছে। বাইরের কেউ আমাদের সমস্যা ঠিক করে দিতে পারবে না।ফলে আমাদের সমস্যা আমাদেরই সমাধান করতে হবে।

দুই দিনব্যাপী এ কর্মশালায় মণিরামপুর উপজেলার ২ হাজার ৭শ‍‍` ভোটগ্রহণ কর্মকর্তা প্রশিক্ষণ পাবেন।

আরএস

Link copied!