Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

কাউনিয়ায় নির্বাচনি ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

জানুয়ারি ৬, ২০২৪, ০২:৫১ পিএম


কাউনিয়ায় নির্বাচনি ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত
ছবি: আমার সংবাদ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব সংক্রান্ত আইন শৃঙ্খলা নিশ্চিত করণ সংক্রান্ত  নির্বাচনি ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৬ জানুয়ারি) সকালে কাউনিয়া থানার আয়োজনে কাউনিয়া মোফাজ্জল হোসেন মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে নির্বাচনের দায়িত্বে নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের  মধ্যে ব্রিফিং প্রদান করেন রংপুর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাজিয়া সুলতানা।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মহিদুল হক, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা  ফেরদৌসী আকতার।

এ সময়  রংপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাজিয়া সুলতানা  বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ডিউটিতে দায়িত্বরত সকল অফিসার ও ফোর্সদের দায়িত্ব-কর্তব্য ও করণীয়-বর্জনীয় সর্ম্পকে বক্তব্য প্রদান করেন। নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের স্বার্থে সর্বোচ্চ পেশাদারিত্বের সঙ্গে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করা নিদের্শনা প্রদান করেন।

তিনি ভোট কেন্দ্রে আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদেরকে মোবাইল/স্ট্রাইকিং ফোর্সের সদস্যরা বিরূপ পরিস্থিতি মোকাবেলায় প্রয়োজনীয় সহায়তা প্রদান সহআইন-শৃংখলা রক্ষার্থে বিভিন্ন দিক নিদের্শনা প্রদান করেন। এ সময়  নির্বাচন ডিউটিতে দায়িত্বরত সকল পুলিশ ও আনসার সদস্যরা  উপস্থিত ছিলেন।

পরে উপজেলা চত্বরে নির্বাচনে ভোটকেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসারের কাছে নির্বাচনের সামগ্রী বিতরণ করা হয়।

এআরএস

Link copied!