Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

নান্দাইলে অগ্নিকাণ্ডে ৩ দোকান ভস্মীভূত

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

জানুয়ারি ৯, ২০২৪, ০৫:৪০ পিএম


নান্দাইলে অগ্নিকাণ্ডে ৩ দোকান ভস্মীভূত

ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের বাকচান্দা বাজারে অগ্নিকাণ্ডে তিনটি দোকান পুড়ে ভস্মীভূত হয়েছে। এতে করে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ তিন দোকানি ও স্থানীয় বাসিন্দারা জানান। 

জানাগেছে, সোমবার দিবাগত রাত ১১টার দিকে বাকচান্দা বাজারে এ অগ্নিকান্ড ঘটে। উক্ত অগ্নিকাণ্ডে দুলাল মিয়া নামে এক ব্যক্তির জুতার দোকান ও একটি বেকারি এবং নজরুল মিয়া নামে অপর ব্যাক্তির একটি হোমিও ফার্মেসি পুড়ে ছাই হয়েগেছে। অগ্নিকান্ডের খবর পেয়ে খবর পেয়ে নান্দাইল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের টিম দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিভাতে সক্ষম হয়। কিন্তু ততক্ষণে ব্যবসায়ীদের সর্বস্ত্র পুড়ে ছাড়খার হয়ে যায়। 

স্থানীয়দের ধারনা মশা নিধনকারী কয়েলের আগুন বা বিদ্যুৎতের সর্টসার্কিট থেকেও এ অগ্নিকন্ডের সূত্রপাত হতে পারে। নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিনুল শাহান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ব্যবসায়ীদেরকে সান্তনা প্রদান করেন। 

নান্দাইল ফায়ার সার্ভিসের স্টাফ অফিসার সাইদুল ইসলাম অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়েই ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনি। তবে এ অগ্নিকান্ডের সূত্রপাত পাওয়া যায়নি। তিনটি দোকানই হাফ বিল্ডিং ঘর ছিল। ক্ষয়-ক্ষতির বিষয়ে তদন্ত চলছে। 

আরএস
 


 

Link copied!