Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

শ্রীপুর উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হলেন সাংবাদিক আইয়ুব হোসেন খান

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

জানুয়ারি ১০, ২০২৪, ০৮:৪৯ পিএম


শ্রীপুর উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হলেন সাংবাদিক আইয়ুব হোসেন খান

মাগুরার শ্রীপুর উপজেলায় জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৬ নং কাদিরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাংবাদিক মো. আইয়ুব হোসেন খান।

বুধবার সকাল ১১  টায় উপজেলা প্রশাসনের আয়োজনে  উপজেলা সম্মেলন কক্ষে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন পুরুস্কার বিতরণ ও আলোচনা অনুষ্ঠানে তাঁকে উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যানের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও কাদিরপাড়া ইউনিয়ন পরিষদের সচিব প্রবীর কুমারকে শ্রেষ্ঠ সচিব  এবং  দিপন্কর মন্ডলকে শ্রেষ্ঠ গ্রাম পুলিশ সম্মান  ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপজেলা  নির্বাহী অফিসার  মোছাঃ মমতাজ মহলের সভাপতিত্ব এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের খুলনা বিভাগের উপ-পরিচালক মো. হুসাইন শওকত। 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী  কমিশনার ভূমি শ্যামানন্দ কুন্ডু, ,  স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফুজ্জামান লিটন, উপজেলা প্রকৌশলী প্রসেনজিৎ চক্রবর্তী।

এছাড়াও শ্রীপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানদের মাঝে উপস্থিত ছিলেন আমলসা ইউনিয়নের চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাস,দারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ.সবুর,৬ নং কাদিরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাংবাদিক মো. আইয়ুব হোসেন খান,৭ নং সব্দালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছা. পান্না খাতুন, শ্রীপুর সদর, ১ নং গয়েশপুর ও ৮ নং নাকোল ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান তাছের জোয়াদ্দার,  সাংবাদিক মোঃ সিরাজুল ইসলাম টোকন, মো. মোস্তফাসহ বিভিন্ন ইউনিয়নের সচিব ও গ্রাম পুলিশের সদস্যবৃন্দ।

আরএস
 

Link copied!