Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

দৌলতপুরে অগ্নিকাণ্ডে মারা গেলো পাঁচটি গরু, ক্ষতি ৬ লাখ টাকা

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

জানুয়ারি ১১, ২০২৪, ১২:০৬ পিএম


দৌলতপুরে অগ্নিকাণ্ডে মারা গেলো পাঁচটি গরু, ক্ষতি ৬ লাখ টাকা
ছবি: আমার সংবাদ

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার খলসী ইউনিয়নের রৌহা গ্রামের কৃষক নিজাম সেকের বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২টি ঘর সহ ৫টি গরু, ২টি ছাগল পুড়ে ছাই হয়ে গেছে।

বুধবার দিবাগত রাত ১২ টার দিকে দৌলতপুর উপজেলার খলসী ইউনিয়নের রৌহা গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুনে ক্ষতিগ্রস্ত কৃষক নিজাম সেক জানান, বিকালে প্রতিদিনের মতো রান্না ঘরে চুলায় রান্না করে। অসাবধনা বসত রান্না ঘরের চুলা থেকে আগুন লাগতে পারে বলে ধারনা করা হচ্ছে। আগুন লাগার পর স্থানীয় লোকজনের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আসে। আগামী কোরবানী ঈদকে সামনে রেখে মোটা তাজা করা ৫টি গরুসহ, ২টি ছাগল, ২টি ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৬ থেকে ৭ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এবিষয়ে খলষী ইউনিয়নের চেয়ারম্যান মো. জিয়াউর রহমামন জিয়া অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার দিবাগত রাত ১২টার দিকে খলসী ইউনিয়নের রৌহা গ্রামে নিজাম সেকের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে সকালে সরেজমিনে আমি ও ৩ নং ওয়ার্ডের সদস্য ফারুক হোসেন ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সাথে কথা হয়। পরে উপজেলা নির্বাহী অফিসারকে অবগত সহযোগিতার আশ্বাস দেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. আশিকুর রহমান চৌধুরী বলেন, স্থানীয় চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া অগ্নিকাণ্ডের বিষয়টি জানান। সরকারিভাবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহযোগিতা করা হবে । পরবর্তীতে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের বিষয়ে জেলা প্রশাসক স্যারকে অবগত করা হবে।

এআরএস

Link copied!