Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

চৌগাছায় অজ্ঞান পার্টির কবলে পড়ে ৪০ হাজার টাকা খোয়ালেন কৃষক

চৌগাছা (যশোর) প্রতিনিধি

চৌগাছা (যশোর) প্রতিনিধি

জানুয়ারি ১৪, ২০২৪, ০৬:৫৩ পিএম


চৌগাছায় অজ্ঞান পার্টির কবলে পড়ে ৪০ হাজার টাকা খোয়ালেন কৃষক

যশোরের চৌগাছায় অজ্ঞান পার্টির কবলে পড়ে ৪০ হাজার টাকা খোয়ালেন আব্দুল মান্নান (৬০) নামে এক কৃষক। রবিবার (১৪ জানুয়ারী) দুপুরে তিনি ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার পুড়াপাড়া পশুহাটে গরু কিনতে গিয়ে ছিলেন। আহত ভ‚ক্তভোগী আব্দুল মান্নান ঝিকরগাছা উপজেলার ছুটিপুর গোয়ালহাটি গ্রামের রুহুল আমীনের ছেলে।

আহত আব্দুল মান্নানের ছেলে ফেরদৌস রাব্বি জানান, এ দিন বাড়ী থেকে দুপুরের খাবার খেয়ে একটি গরু কিনতে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার পুড়াপাড়া পশুহাটে যান। পরে বিকেলে সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে জানতে পারি আব্বা অজ্ঞান পার্টির কবলে পড়ে জ্ঞান হারিয়ে চৌগাছা সরকারি মডেল হাপাতালে ভর্তি রয়েছেন। জানতে পেরে হাসপাতালে এসেছি। পরে আব্বার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর সদর হাসপাতালে রেফার করেন। 

তিনি বলেন আব্বা বাড়ী থেকে গরু কিনতে ৪০ হাজার টাকা এনেছিলেন। সেই টাকা অজ্ঞান পাটির লোকজন নিয়ে গেছে। আহত আব্দুল মান্নান ভাঙ্গা ভাঙ্গা কন্ঠে বলেন পানের সাথে কিযেন মিশিয়ে দিয়েছে। সেই পান খাওয়ার পর এমন হয়েছে।

চৌগাছা সরকারি মডেল হাপাতালে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক সোহাগ হোসেন বলেন, অজ্ঞান পার্টির কবলে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। প্রথমে তার পরিচয় মেলেনি পরে তার বাড়ী থেকে লোকজন আসলে পরিচয় পাওয়া যায়। রোগীর হার্টের সমস্যা রয়েছে। অবস্থার অবনতি হওয়ায় যশোর সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

চৌগাছা থানার ওসি ইকবাল বাহার চৌধুরি বলেন, এমন একটি সংবাদ পেয়ে চৌগাছা হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনার আইনি প্রক্রিয়া চলছে।

আরএস

 

Link copied!