Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

চকরিয়া ৪৯ হাজার ইয়াবাসহ আটক ৩

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

জানুয়ারি ১৮, ২০২৪, ০৭:৫১ পিএম


চকরিয়া ৪৯ হাজার ইয়াবাসহ আটক ৩

কক্সবাজারের চকরিয়ায় ৪৯ হাজার ইয়াবাসহ তিনজনকে আটক করেছেন পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল সাতটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরসভার শহীদ আব্দুল হামিদ পৌর বাসটার্মিনাল এলাকা থেকে তাঁদের আটক করা হয়। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী খুদে বার্তায় আমার সংবাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকেরা হলেন—কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া গ্রামের জাফর আহমদের ছেলে মোহাম্মদ জাহেদ (২২), টেকনাফ পৌরসভার পল্লানপাড়ার মো. ইউনুফের ছেলে হাবিবুর রহমান ওরফে হাবিব (২৩) ও উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের ধ্রুরংখালী গ্রামের এজাহার মিয়ার ছেলে মো. মফিজ উদ্দিন (২৩)।

পুলিশ জানায়, চকরিয়া পৌরসভার বাস টার্মিনাল এলাকায় দ্রুতগতির দুটি মোটরসাইকেলের গতিবিধি সন্দেহ করা হলে পুলিশ থামায়। এ সময় তাদের সঙ্গে থাকা ব্যাগ ও দেহ তল্লাশি করে ৪৯ হাজার ইয়াবা, দুটি মোটরসাইকেল ও তিনটি মোবাইল জব্দ করা হয়।

ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা জানান টেকনাফের আলিখালির ইয়াবা সম্রাট হারুনের নিকট থেকে ইয়াবা সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্য উখিয়া, রামু হয়ে চট্টগ্রাম যাচ্ছিলেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

এইচআর
 

Link copied!