Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

লালমনিরহাটে শীতের তীব্রতায় সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাট প্রতিনিধি

জানুয়ারি ২২, ২০২৪, ১২:২১ পিএম


লালমনিরহাটে শীতের তীব্রতায় সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ

লালমনিরহাটে শীতের তীব্রতা বেড়েই চলেছে। সোমবার (২২ জানুয়ারি) সকালে জেলায় মৌসুমে সর্বনিম্ন তাপমাত্রা ৯ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করেছে আবহাওয়া অধিদপ্তর। যা এই মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা। তাপমাত্রা ১০ ডিগ্রির নিচে নামায় জেলার সব মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে।

সোমবার (২২ জানুয়ারি) সকালে লালমনিরহাট জেলা প্রসাশক মোহাম্মদ উল্যাহ বিষয়টি নিশ্চত করেছেন। তিনি বলেন, সরকারি নির্দেশনার আলোকে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

লালমনিরহাট জেলা প্রসাশক মোহাম্মদ উল্যাহ জানিয়েছেন, আজ ভোরে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা ৯ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড হয়। ফলে সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থী ও শিক্ষকরা উপস্থিত হওয়ার পর এ সিদ্ধান্ত জানতে পেরে তারা বাড়ি ফিরে যান। তবে সরকারের এ সিদ্ধান্তে সন্তোষ প্রকাশ করেছে শিক্ষার্থী ও শিক্ষকরা।

লালমনিরহাট জেলা শিক্ষক সমিতির সভাপতি ও কালীগঞ্জ কেইউপি উচ্চ বিদ্যালযয়ের প্রধান শিক্ষক খুরশিদুজ্জামান আহমেদ বলেন, জেলা প্রসাশন থেকে আমাদের চিঠি দিয়েছেন। তাই শিক্ষার্থীর কথা চিন্তা করে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখতে হচ্ছে। তবে তাপমাত্রা স্বাভাবিক হলে আবারো চালু করা হবে।

এই্চআর

Link copied!