Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

‘কোনো কিছু অর্জন করা যেমন কঠিন, তা ধরে রাখা আরও কঠিন’

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

জানুয়ারি ২২, ২০২৪, ০৬:৫৯ পিএম


‘কোনো কিছু অর্জন করা যেমন কঠিন, তা ধরে রাখা আরও কঠিন’

সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় কঠিন থেকে কঠিনতম পুরষ্কার অর্জন করা সম্ভব। তাই কোনো কিছু অর্জন করা যেমন কঠিন, তা ধরে রাখা আরও কঠিন। লেদার ওয়ার্কিং গ্রুপ (এলডব্লিউজি) কর্তৃক এস.এ.এফ ইন্ডাস্ট্রিজ লিমিটেড গোল্ড রেটেড সনদ অর্জন উপলক্ষে সাইনবোর্ড উন্মোচন, দোয়া ও আলোচনা সভায় এ কথা বলেন, এস এ এফ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও যশোর-১ আসনের জাতীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।

তিনি আরও বলেন, এ অর্জন প্রতিষ্ঠানের সকলের। তাদের ঐকান্তিক প্রচেষ্টায় গোল্ড রেটেড সনদ অর্জন করা সম্ভব হয়েছে। তবে এ অর্জনের ধারা যেনো অব্যাহত থাকে সেই আহবানের পাশাপাশি প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা-কর্মচারী ও শ্রমিকদের এক মাসের অতিরিক্ত বেতন প্রদানেরও ঘোষণা করেন তিনি।

যশোরের অভয়নগরে এস.এ.এফ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের আয়োজনে সোমবার (২২ জানুয়ারি) দুপুরে অনুষ্ঠিত সাইনবোর্ড উন্মোচন, দোয়া ও আলোচনা সভা প্রতিষ্ঠানের ভেতরে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, এস এ এফ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও যশোর-১ আসনের জাতীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওয়াপাড়া পীরবাড়ির গদ্দিনশীন পীর আলহাজ্ব খাজা শাহ্ রফিকুজ্জামান।

অনুষ্ঠানে বিদেশী মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, সুদূর চীন থেকে আগত মি. গ্যান (এমএমজেড), মিসেস সামার (এমএমজেড) ও হংকং থেকে আগত মি. আনন্দমোহন (এরান প্যাসিফিক)।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম আবু নওশাদ, নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, যশোরের কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপমহা-পরিদর্শক আবদুল কাইউম, অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ওয়াহিদুজ্জামান, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক রবিন অধিকারী ব্যাচা, দৈনিক স্পন্দনের নির্বাহী সম্পাদক মাহাবুব আলম লাভলু, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, সাধারণ সম্পাদক মোজাফ্ফার আহমেদ। সাইনবোর্ড উন্মোচন ও আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি নওয়াপাড়া পীরবাড়ির গদ্দিনশীন পীর আলহাজ্ব খাজা শাহ্ রফিকুজ্জামান। পরে মধ্যাহ্নভোজের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।  

আরএস

Link copied!