Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

‘জনগণকে দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে সচেষ্ট থাকবো’

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটি প্রতিনিধি

জানুয়ারি ২৪, ২০২৪, ০৫:৪৪ পিএম


‘জনগণকে দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে সচেষ্ট থাকবো’

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণতন্ত্রের বিজয়সহ অসা¤প্রদায়িক শক্তি ও চেতনার বিজয় হয়েছে বলে মন্তব্য করেছেন রাঙ্গামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে পাহাড়ে অনেক উন্নয়ন হয়েছে, এই উন্নয়ন অব্যাহত রাখাসহ জনগণকে দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে সকলকে আশ্বস্ত করেন।  

বুধবার দুপুরে রাঙ্গামাটির বাঘাইছড়িতে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ হলরুমে উপজেলার সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও হেডম্যান-কার্বারীগনের সমন্বয়ে মতবিনিময় সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথিরা ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সুদর্শন চাকমা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বৃষকেতু চাকমা, সহ-সভাপতি হাজী কামাল উদ্দীন, বাঘাইছড়ি পৌরসভা মেয়র মো. জমির হোসেন ও কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য অভয় কুমার চাকমাসহ বিশিষ্ট জনেরা।

তিনি আরো বলেন, এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কর্মীদের উচ্ছাসিত কর্মকাণ্ড ও জনগণ পাশে ছিল বলেই এই বিজয় নিশ্চিত হয়েছে। আর সর্বস্তরের মানুষের ভালোবাসার বিজয়কে সাথে নিয়ে প্রতিটি সেক্টরে উন্নয়নসহ মানুষের আশা আকাঙ্খা পুরণ করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাবো। যাতে করে এলাকার উন্নয়নসহ এলাকার মানুষের অর্থনৈতিক উন্নয়ন তরান্বিত হয়।  

সভায় উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও পৌরসভাসহ বিভিন্ন প্রতিষ্টানের পক্ষ হতে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করা হয়। এছাড়াও তিনি উপজেলা সদরে বিজ্ঞান মেলার উদ্বোধনসহ ৩শতাধিক শীতার্থদের মাঝে কম্বল বিতরণের উদ্বোধন করেন।

এইচআর

 

Link copied!