Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

পূবাইলে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি

জানুয়ারি ২৯, ২০২৪, ০২:৪০ পিএম


পূবাইলে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি
ছবি: সংগৃহিত

গাজীপুর মহানগরীর পূবাইলে কুদাব এলাকায় গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল রোববার রাতে মহানগরীর ৪০নং ওয়ার্ডের কুদাব এলাকায় ওকাল উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, ডাকাতরা বাড়ির দরজা ভেঙে প্রবেশ করে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান, ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওকাল উদ্দিন জানান, রবিবার রাত পৌনে তিনটার দিকে ৮ থেকে ১০ জনের ডাকাত দল আগ্নেয়াস্ত্রসহ দেশীয় অস্ত্র নিয়ে বাড়ির দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। এ সময় ডাকাতরা তাকে বেঁধে তার কক্ষসহ তার বাড়ির চার রুমের ভাড়াটিয়াদের সকল কক্ষে প্রবেশ করে আলমারি ও ওয়্যারড্রপ ভাংচুর করে দশ ভরি স্বর্ণ, হাতের ঘড়ি নগদ টাকা ও মোবাইল সহ মালামাল লুট করে নিয়ে যায়। তাৎক্ষণিক ডাকাতির খবর পেয়ে পূবাইল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, ডাকাতির সাথে জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া হবে। ইতোমধ্যে ডাকাত চিহ্নিত করতে কাজ শুরু করেছে পুলিশ।

তিনি আরো বলেন, জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এআরএস

Link copied!