Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

সিঙ্গাইরে নিজ ঘরে বিধবা খুন, ২ ছেলেসহ আটক ৪

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

জানুয়ারি ২৯, ২০২৪, ০৬:১০ পিএম


সিঙ্গাইরে নিজ ঘরে বিধবা খুন, ২ ছেলেসহ আটক ৪

মানিকগঞ্জের সিঙ্গাইরে নিজ ঘর থেকে সাফিয়া আক্তার লক্ষ্মী (৫৫) নামের এক বিধবার লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৮ জানুয়ারী) রাত অনুমান ৭ টার দিকে সিঙ্গাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের কাঞ্চননগর মোল্লাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাফিয়া আক্তার লক্ষ্মী ঐ গ্রামের মৃত দরবেশ মোল্লার স্ত্রী।

এ ঘটনায় নিহতের দুই ছেলে তরিকুল ইসলাম সোনামিয়া (৩০) ও রতন মিয়া (৩৫) সহ জমি নিয়ে চলমান বিরোধের জেরে প্রতিপক্ষের বিল্লাল মোল্লা (৬০) ও ছায়েদ মোল্লা (৫৫) নামের অপর দুই ব্যাক্তিকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মত রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে সাফিয়া আক্তার লক্ষ্মী। পাশের ঘরে ঘুমায় বড় ছেলে রতন। অতপর ছোট ছেলে এসে ঘরের তালা খুলে ঘরে ঢুকেই দেখতে পায় মেঝেতে রক্তমাখা মৃত মায়ের লাশ। শুরু হয় কান্নার আহাজারি। 

ভিড় করতে থাকে আশপাশের লোকজন। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন সিঙ্গাইর থানা পুলিশ। এদিকে এলাকাবাসি বলছেন নিহতের বড় ছেলে রতন মিয়া মানসিক ভারসাম্যহীন। মাঝে মধ্যেই মাকে মারত। সবাই তাকেই সন্দেহ করছেন।

এ বিষয়ে জানতে চাইলে সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে তাকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশটি জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য কয়েক জনকে আটক করা হয়েছে।

এইচআর
 

Link copied!