Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

অচেতন করে স্বর্ণ লুট: হাসপাতালে নেওয়ার পথে সাবেক ইউপি সদস্যের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী প্রতিনিধি

ফেব্রুয়ারি ৪, ২০২৪, ০৭:০০ পিএম


অচেতন করে স্বর্ণ লুট: হাসপাতালে নেওয়ার পথে সাবেক ইউপি সদস্যের মৃত্যু

সাবেক ইউপি সদস্য নিজ ঘরে অচেতন অবস্থায় উদ্ধার হওয়া সাবেক ইউপি সদস্য রতন কুমার দাস (৬০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এদিকে তার স্ত্রী কনিকা রানি দাসের (৫৫) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত রতন কুমার দাস রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের আহলাদীপুর গ্রামের বিপিন বিহারী দাসের ছেলে ও সাবেক ইউপি সদস্য।

খোঁজ নিয়ে জানা গেছে, গত শুক্রবার রাতে রতন কুমার দাস ও তার স্ত্রী কনিকা রানি দাসকে নিজের ঘরে চেতনানাশক ওষুধ দিয়ে অজ্ঞান করে স্বর্ণালংকার লুট করে দুর্বৃত্তরা। পরের দিন সকালে তাদের অজ্ঞান অবস্থায় উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে চিকিৎসক ঢাকা মেডিকেল রেফার্ড করেন। 
পরে শনিবার দিবাগত রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রতন কুমার মারা যান। তার স্ত্রী বর্তমানে ঢাকা মেডিকেলের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

রতন কুমার দাসের ভাই নান্টু দাস বলেন, আমাদের ধারণা সংঘবদ্ধ কোনো অজ্ঞান পার্টির সদস্যরা পূর্বপরিকল্পিতভাবে তাদের ঘরে ঢুকে অজ্ঞান করে স্বর্ণালংকার লুট করেছে। এ ঘটনায় আমাদের পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে।

রাজবাড়ী সদর থানার ওসি ইফতেখারুল আলম প্রধান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে দোষীদের গ্রেপ্তার করে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

ইএইচ

Link copied!