Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

অভয়নগরে তিনটি শিক্ষাপ্রতিষ্ঠানে কমনরুম উদ্বোধন

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ৫, ২০২৪, ০৮:২৯ পিএম


অভয়নগরে তিনটি শিক্ষাপ্রতিষ্ঠানে কমনরুম উদ্বোধন

উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের ২০২১-২২ অর্থ বছরের আওতায় যশোরের অভয়নগর উপজেলায় অবকাঠামো উন্নয়ন উপ-প্রকল্প (৬ষ্ঠ পর্যায়) তিনটি শিক্ষা প্রতিষ্ঠানে মহিলা কমনরুম সেন্টার ও একটি যাত্রী ছাউনির উদ্বোধন করা হয়েছে।

সোমবার সকালে উপজেলার পায়রা ইসলামিয়া ফাজিল মাদরাসা এবং দুপুরে মহাকাল মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও চাঁপাতলা চেঙ্গুটিয়া আলিম মাদরাসায় এ মহিলা কমনরুম সেন্টার উদ্বোধন করা হয়।

জাইকার অর্থায়নে চল্লিশ লাখ টাকা ব্যয়ে শিক্ষার্থীদের ব্যবহারের জন্য কমনরুম নির্মাণ করা হয়েছে। এদিন বিকালে তালতলা খেয়াঘাটে যাত্রী ছাউনিসহ ওয়াশ ব্লকের উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম আবু নওশাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান তারু, মিনারা পারভীন।

আরও উপস্থিত ছিলেন- উপজেলা প্রকৌশলী এস এম ইয়াফি, জাইকার প্রতিনিধি আলমগীর, পায়রা ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান, বুঘুটিয়া ইউপি চেয়ারম্যান তৈয়বুর রহমান, সাবেক চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পায়রা মাদরাসার সুপার আব্দুর মালেক, চাঁপাতলা মাদরাসার সুপার মাওলানা জহুরুল হক, মহাকাল বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজু আহমেদ, উপজেলা যুবলীগ নেতা অর্জুন সেন, প্রেমবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সর্দার বাবুল আক্তার, সহ-সভাপতি সৈয়দ মনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক শেখ রবিউল ইসলাম মিলন, যুগ্ম সম্পাদক শহিদুল্লা খান, ঠিকাদার মো. অলিয়ার রহমান, ছাত্রনেতা সৈয়দ কামরুজ্জামান, শাহিনুর রহমান জুয়েল, বাবু মোড়লসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।

ইএইচ

Link copied!