Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

স্ত্রীর বাঁশের আঘাতে স্বামীর মৃত্যু

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ৬, ২০২৪, ০৩:০৬ পিএম


স্ত্রীর বাঁশের আঘাতে স্বামীর মৃত্যু
আবুল বাশার। ফাইল ছবি

লক্ষ্মীপুরে স্ত্রী কোহিনুর বেগমের বাঁশের আঘাতে স্বামী আবুল বাশারের (৫৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় রামগঞ্জ থানা পুলিশ স্ত্রী কোহিনুর বেগম, মেয়ে রাফা (১৫) ও পুত্রবধূ দিফাকে (২০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

মঙ্গলবার সকালে রামগঞ্জ উপজেলার ৫নং চন্ডিপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামের ঐদ্বারা-দিঘির পাড় সংলগ্ন ওয়ারেছ পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করছেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. হাসান মোস্তফা স্বপন।

নিহত আবুল বাশার ফতেহপুর গ্রামের মৃত হাবিব উল্লাহর ছেলে ও তিনি দীর্ঘসময় সৌদি আরব ও ওমান প্রবাসী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রবাসী আবুল বাশার ৫-৬ বছর আগে ওমান থেকে বাড়িতে চলে আসেন। বাড়িতে আসার পর থেকে পরকীয়া, টাকা পয়সার হিসাবসহ বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। একই বাড়ির বিল্লাল হোসেন দিলুর সঙ্গে আবুল বাশারের স্ত্রী কোহিনুর বেগমের পরকীয়া সম্পর্কের বিষয়টি নিয়ে তাদের সংসারে সবসময় ঝগড়াঝাঁটি হতো।

এ ঘটনার জের ধরে সকালে পাশের বাড়ি থেকে স্ত্রী কোহিনুর তার স্বামী আবুল বাশারকে ধান আনতে বলেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর বাকবিতণ্ডার একপর্যায়ে স্ত্রী তার স্বামীকে বাঁশ দিয়ে আঘাত করে। এতে বাশার জ্ঞান হারিয়ে ফেলে। গুরুতর আহত অবস্থায় বাশারকে হাসপাতাল নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট হাতে আসা পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা যাবে না। জিজ্ঞাসাবাদ করার জন্য স্ত্রী, মেয়ে ও পুত্রবধূকে আটক করা হয়েছে।

ইএইচ

Link copied!