Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

কক্সবাজারে কিশোরকে হত্যার অভিযোগ

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার প্রতিনিধি

ফেব্রুয়ারি ৬, ২০২৪, ০৪:২৯ পিএম


কক্সবাজারে কিশোরকে হত্যার অভিযোগ
কিশোর আলাউদ্দিন

কক্সবাজার শহরের সমিতিপাড়া এলাকায় আলাউদ্দিন নামে এক কিশোরকে হত্যার অভিযোগ উঠেছে। ওই ঘটনায় জড়িত নেই এমন অনেককে আসামি করার পাঁয়তারা করছে একটি চক্র। মূলত রাজনৈতিক বিরোধের কারণে চক্রটি এ কাজ করছে বলে অভিযোগ রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা বলছেন- নিহত আলাউদ্দিনের সঙ্গে কোন ঝগড়া হয়নি কারো। তাকে কেউ আঘাত করেনি। সে কোনদিক থেকে ঘটনাস্থলে এসেছে তাও নিশ্চিতভাবে কেউ বলতে পারছে না। একই এলাকার ফজল করিম, মুবিন, মেহেদীসহ বেশ কয়েকজনকে জড়িয়ে আসামি করার অভিযোগ উঠেছে।

অভিযোগে ১ ফেব্রুয়ারি রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটেছে বলা হলেও সেসময় ঘটনাস্থলেই ছিলেন না অভিযুক্ত মেহেদী। যা তার অবস্থানস্থলের সিসিটিভি ফুটেজে স্পষ্ট।

তৌহিদ ও মুবিন নামে দুজনের ঝগড়া দেখতে আসেন আলাউদ্দিন। এ সময় অসুস্থ হয়ে পড়লে আলাউদ্দিনকে হাসপাতালে নিয়ে যান ফজল করিম, মুবিনসহ কয়েকজন। কিন্তু উল্টো তাদেরকেই মামলায় আসামি করার হুমকি দেয়া হচ্ছে।

এদিকে নিহত আলাউদ্দিনের বাবা মোহাম্মদ ইমরানকে বাড়িতে না পেলেও তিনি মুঠোফোনে জানান- ঘটনার ব্যাপারে তিনি দেখেননি বা কিছুই শুনেনি।

কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. রকিবুজ্জামান বলেন- ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনাটি সুষ্ঠু তদন্তের আশ্বাস দিয়েছেন ওসি।

ইএইচ

Link copied!