Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

আশ্রয়ণের ঘরে পড়েছিল স্ত্রীর মরদেহ, স্বামী পলাতক

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১০, ২০২৪, ১২:০৩ পিএম


আশ্রয়ণের ঘরে পড়েছিল স্ত্রীর মরদেহ, স্বামী পলাতক
ছবি: আমার সংবাদ

শরীয়তপুরের দুর্গম চরের একটি আশ্রয়ণ প্রকল্পের ঘর থেকে রক্তাক্ত অবস্থায় শাহিনা বেগম নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ উদ্ধারের আগেই নিহত শাহিনার স্বামীসহ পরিবারের অন্যান্য সদস্যরা পালিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নের দক্ষিণ কোদালপুর এলাকার গাজী কান্দি গ্রামের আশ্রয়ণ প্রকল্পে এঘটনা ঘটে।

নিহত গৃহবধূ শাহিনা বেগম(২২) চাঁদপুর জেলার হাইমচর থানার মোল্লা কান্দি গ্রামের জান্নাল পাজালের মেয়ে। এক সন্তানের জননী শাহিনা বেগম দক্ষিণ কোদালপুর গ্রামের আশ্রয়ণ প্রকল্পে স্বামী হেলাল গাজীর সাথে বসবাস করত।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১১টার দিকে আশ্রয়ণ প্রকল্পের হেলাল গাজীর বসত ঘরে রক্তাক্ত অবস্থায় একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। দুর্গম চরাঞ্চল হওয়ায় বেলা সাড়ে ৩টার দিকে ট্রলারযোগে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। এরপর হেলাল গাজীর বসত ঘর থেকে রক্তাক্ত অবস্থায় শাহিনা বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিক সুরতহালের তদন্তে শাহিনার শরীরে আঘাতের চিহ্ন থাকায় তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। এদিকে ঘটনার পর থেকেই শাহিনার স্বামী হেলাল গাজী, শ্বশুর সাজু গাজীসহ অন্যান্যরা পালাতক রয়েছেন।

বিষয়টি নিয়ে গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুষ্পেন দেবনাথ বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। ধারণা করছি, সকালে ঘটনা ঘটানোর পরে হেলাল গাজীসহ অন্যান্যরা পালিয়ে গেছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া ঘটনা কোন সময়ে ঘটেছে, তা নিশ্চিত করে বলা যাবে না। এঘটনার আইনগত বিষয়াবলি প্রক্রিয়াধীন রয়েছে।

এআরএস

Link copied!