Amar Sangbad
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪,

কুমিল্লায় আইজিপি কাপ ও চট্টগ্রা‌ম রেঞ্জ কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

জহিরুল হক রাসেল, কুমিল্লা

জহিরুল হক রাসেল, কুমিল্লা

ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০৮:৩৯ পিএম


কুমিল্লায় আইজিপি কাপ ও চট্টগ্রা‌ম রেঞ্জ কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন
ছবি: আমার সংবাদ

কুমিল্লায় আইজিপি কাপ ও চট্টগ্রা‌ম রেঞ্জ কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন হয়েছে। কুমিল্লা জেলা পুলিশের আয়োজনে ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় কুমিল্লা জিমনেসিয়ামে কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার)।

কাবাডি প্রতিযোগিতায় চট্টগ্রা‌ম বিভাগের ৮টি জেলা পুলিশ দল অংশ নিচ্ছে। দুটি গ্রুপে লীগ পর্যায়ে খেলবে। গ্রুপ-ক দলে কুমিল্লা জেলা, চাঁদপুর খাগড়াছড়ি ও লক্ষ্মীপুর জেলা দল। গ্রুপ-খ দলে বান্দরবান জেলা, কক্সবাজার, রাঙ্গামাটি ও আর আর এফ চট্টগ্রা‌ম।

১৫ ফেব্রুয়ারি ৩ টায় কাবাডি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হবে। উদ্বোধনী খেলায় ৫০/১৫ পয়েন্টে চাঁদপুর জেলাকে হারায় কুমিল্লা জেলা।

কুমিল্লায় আইজিপি কাপ ও চট্টগ্রা‌ম রেঞ্জ কাবাডি প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন। স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা।

এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার কাজী মো. মতিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নাজমুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কামরান হোসেন, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির।

এআরএস

Link copied!