Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

অভয়নগরে হত্যাকাণ্ডের ৪৮ ঘণ্টা পর মামলা

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৫:৪২ পিএম


অভয়নগরে হত্যাকাণ্ডের ৪৮ ঘণ্টা পর মামলা

যশোরের অভয়নগরে পৌর ওয়ার্ড যুবলীগ নেতা মুরাদ হোসেন (২৮) হত্যাকাণ্ডের ৪৮ ঘণ্টা পর থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাতে নিহত মুরাদের বোন লিলি বেগম বাদি ১০ জনের নামে মামলা দায়ের করেন। যার মামলা নং-১২। তবে এ হত্যা মামলায় পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেননি।

নিহত মুরাদ হোসেন নওয়াপাড়া গ্রামের মধ্য তরফদারপাড়া এলাকার সাহাবুল ইসলামের ছেলে। তিনি নওয়াপাড়া পৌরসভার ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক পদে ছিলেন।

এর আগে গত রোববার রাত ১০ টার দিকে উপজেলার নওয়াপাড়া গ্রামের মধ্য তরফদপাড়া এলাকায় নিজ বাড়ির কাছে স্বপ্ন ভিলার সামনে যুবলীগ নেতা মুরাদকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ওই রাতে উত্তেজিত জনতা স্থানীয় পৌর কাউন্সিলর শেখ আব্দুস সালামের অস্থায়ী কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। মামলার বাদি লিলি বেগমের কাছে আসামিদের নাম পরিচয় জানতে চাইলে তিনি ওসির সঙ্গে কথা বলতে বলেন।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম বলেন, মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে নিহত মুরাদের বোন লিলি বেগম বাদি হয়ে ১০ জনের নামে মামলা দায়ের করেন। 

আসামি আটক ও তদন্তের স্বার্থে তাদের নাম পরিচয় গোপন রাখা হয়েছে। তবে দ্রুত সময়ের মধ্যে হত্যার রহস্য উদঘাটন ও আসামিদের গ্রেপ্তার করা হবে। অভিযান অব্যাহত রয়েছে।

এইচআর

Link copied!