Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

রাঙামাটিতে মাস্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটি প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৪:২৫ পিএম


রাঙামাটিতে মাস্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ

সমাজের ভালো মানুষগুলোর মৃত্যুর পরেও তাদের জন্য পুরো পৃথিবী কান্না করে বলে মন্তব্য করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরি।

বলেন, প্রয়াত মাস্টার হারাধন দেবনাথের মৃত্যুর পরে নিজে হেসে ছিলেন কিন্তু পুরো ভূবনকে কাঁদিয়ে গেছেন। তার স্মৃতিকে ধরে রাখতে আমাদের সকলকে কাজ করতে হবে।

রোববার সকালে প্রয়াত মাস্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে রিজার্ভ বাজার মনসা কালীমন্দিরে শীতার্তদের মাঝে কম্বল ও বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গিরিদর্পণের সম্পাদক হাজী এ কে এম মকছুদ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাঙামাটির সভাপতি অমলেন্দু হাওলাদার, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সদস্য আশীষ দাশগুপ্ত, রাঙামাটির বিশিষ্ট সমাজ সেবক স্বপন কান্তি মহাজন, রাঙামাটি প্যানেল মেয়র হেলাল উদ্দিন, শ্রী শ্রী গীতাশ্রম মন্দিরের সাধারণ সম্পাদক প্রকাশ তালুকদার, পূজা উদাযাপন পরিষদ রাঙামাটি সদর উপজেলা কমিটির সভাপতি সুব্রত দে।

স্বাগত বক্তব্য দেন, প্রয়াত মাস্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নন্দন দেবনাথ।

এ সময় বক্তারা বলেন, প্রতিবছর প্রয়াত মাস্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের পাশে এসে দাঁড়ায় এটি একটি মহৎ কাজ। এইভাবে যদি যার যার অবস্থান থেকে অসহায় শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়ায় তাহলে এইসব শীতার্ত মানুষগুলো শীতের প্রকোপ থেকে পরিত্রাণ পেতো এবং তাদের কষ্ট লাঘব হতো।

পরে অনুষ্ঠানে রাঙামাটির বিভিন্ন এলাকার প্রায় দেড় শতাধিক শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র কম্বল ও ২শতাধিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের শিক্ষা উপকরণ বিতরণ করেন অতিথিরা।

ইএইচ

Link copied!