Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

কিশোরগঞ্জে হিফজুল কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

ফেব্রুয়ারি ২০, ২০২৪, ১১:৪০ এএম


কিশোরগঞ্জে হিফজুল কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত

কিশোরগঞ্জে আহাদ হোমিও হলের উদ্যোগে হিফজুল কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দিনব্যাপি জেলা শহরের বয়লা এলাকায় অবস্থিত আল-মুইন হিফজ মাদ্রাসায় আহাদ হোমিও হল এর সহযোগিতায় এ হিফজুল কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার মুহতামিম জুবায়ের মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আহাদ হোমিও হল এর চিকিৎসক ডা: মো. সালাহউদ্দীন। প্রতিযোগীতায় বিশেষ অতিথি ছিলেন আবু বকর সিদ্দিক রা. মাদ্রাসার পরিচালক মুফতি আব্দুল্লাহ সাদেক, মাওলানা বিনইয়ামিন সিরাজ, বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার মো. ইফতেখার উদ্দিন শাহীন, বিশিষ্ট ব্যবসায়ী মো. সোহেল ও বিশিষ্ট ব্যবসায়ী মো. শাকির আলম।

অনুষ্ঠানে ছাত্রদের মাঝে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন মুফতি আব্দুল্লাহ সাদেক ও মাওলানা বিনইয়ামিন সিরাজ। এছাড়াও বিশিষ্ট ব্যবসায়ী ইফতেখার উদ্দিন শাহীন তার বক্তব্যে ছাত্রদেরকে উৎসাহ প্রদান করেন।

প্রধান অতিথি ডা: মো. সালাহউদ্দীন তার বক্তব্যে ছাত্রদের কাছে দোয়া চান এবং ভবিষ্যতেও এমন আয়োজন করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।প্রতিযোগিতা শেষে ৫টি বিভাগের প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করা ১৫ জন ছাত্রের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এইচআর

Link copied!