Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

কিশোরগঞ্জে অপহরণের শিকার কলেজছাত্রী উদ্ধার

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ০৩:০৯ পিএম


কিশোরগঞ্জে অপহরণের শিকার কলেজছাত্রী উদ্ধার

কিশোরগঞ্জে কথিত অপহরণের শিকার কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে উদ্ধার করেছে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার বিকালে জেলা শহরের খরমপট্টি এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়।

কলেজ ছাত্রীর মায়ের দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, গত ১২ ফেব্রুয়ারি বত্রিশ এলাকার আবির হোসেন (২৩) তার অন্যান্য সহযোগীদের নিয়ে গুরুদয়াল সরকারি কলেজের ইন্টারমিডিয়েট ২য় বর্ষের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের পরিবার অভিযুক্ত আবিরসহ অন্যান্যদের বিরুদ্ধে গত ১৭ ফেব্রুয়ারি কিশোরগঞ্জ মডেল থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে কিশোরগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক কামাল হোসেন খান ভিকটিমকে উদ্ধারে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। বৃহস্পতিবার বিকালে ভিকটিমকে জেলা শহরের বত্রিশ এলাকা থেকে উদ্ধার করেন। তবে অভিযুক্ত আবিরকে এখনো আটক করতে পারেনি পুলিশ।

এদিকে অপহরণের দায়ে অভিযুক্ত আবিরের ঘনিষ্ঠরা জানান, ওই কলেজ পড়ুয়া ছাত্রীর সাথে আবিরের প্রেমের সম্পর্ক ছিল। তারা স্বেচ্ছায় পালিয়ে বিয়ে করেছেন। এটি কোনো অপহরণ কিংবা ধর্ষণের ঘটনা নয়।

কলেজছাত্রীকে উদ্ধারের সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তুফা বলেন, ভিকটিমের মায়ের অভিযোগের প্রেক্ষিতে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত আসামির একজন সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্তকেও গ্রেপ্তারে চেষ্টা চলছে।

ইএইচ

Link copied!