Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশু নিহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ০৫:২৪ পিএম


চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশু নিহত

চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় খায়রুন নেসা (৬০) ও রাফি (৮) নামে এক শিশু নিহত হয়েছেন। নারী নিহতের ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বটতলাহাট মালোপাড়া উপশহর এলাকায় রাস্তা পারাপারের সময় একটি বালুভর্তি ট্রাকের নিজে চাপা পড়ে খায়রুন নেসা দ্বিখণ্ডিত হয়ে ঘটনাস্থলেই মারা যান। নিহত খায়রুন নেসা চাঁইপাড়া নিমগাছী এলাকার রুহুল আমিনের স্ত্রী। এ ঘটনায় রজব আলী (২৪) নামে একজনকে আটক করেছে পুলিশ। আটক রজব আলী জেলার সদর উপজেলার গোহালবাড়ি গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান বলেন, বালুভর্তি ট্রাকের নিচে চাপা পড়ে খায়রুন নেসা নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে এবং আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

অন্যদিকে সকাল সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের শিবতলা মোড় এলাকায় একটি দ্রুতগামী মোটরসাইকেল যাত্রীবাহী একটি অটোরিকশাকে ধাক্কা দিলে অটোরিকশায় থাকা মো. রাফি (৮) নামের এক শিশু গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের প্রেরণ করেন। পরে রাজশাহী নিয়ে যাবার পথে শিশু রাফির মৃত্যু হয়। নিহত রাফি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কালিনগর গ্রামের মো. কাওসারের ছেলে।

এদিকে শিশু মৃত্যুর ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়ক অবরোধ করে স্থানীয়রা। এ সময় সড়কের দুই পাশে বেশ কিছু গাড়ি আটকা পড়ে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করে।

ইএইচ

Link copied!