Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

কিশোরগঞ্জে এসএসসি পরীক্ষার্থী স্বর্ণাকে কুপিয়ে জখম

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০২:২১ পিএম


কিশোরগঞ্জে এসএসসি পরীক্ষার্থী স্বর্ণাকে কুপিয়ে জখম

কিশোরগঞ্জের হোসেনপুরে তুচ্ছ ঘটনার জের ধরে মোছাঃ স্বর্ণা আক্তার(১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে নির্মমভাবে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

এসময় তাকে রক্ষা করতে পরিবারের লোকজন এগিয়ে আসলে তাদেরকেও কুপিয়ে আহত করে এবং হত্যার হুমকি দেয়। ফলে নিরাপত্তা হীনতায় এ অসহায় পরিবারের লোকজন একরকম গৃহবন্দী অবস্থায় রয়েছেন। 

এ ঘটনায় গুরুতর আহত স্বর্ণা আক্তার ভাই মোঃ আল মামুন বাদী হয়ে হোসেনপুর থানায় মামলা দায়ের করলে পুলিশ একজনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

মামলার বিবরণ ও অন্যান্য সূত্রে জানা যায়,গত বৃহস্পতিবার (১৫ই ফেব্রুয়ারি ) সকালে পূর্ব শত্রুতার জেরে ছাগলে ফসল খাওয়াকে কেন্দ্র করে উপজেলার উত্তর পানান গ্রামের বাসিন্দা সুরুজ মিয়া ও আজিত মিয়াসহ কয়েকজন মিলে পূর্ব পরিকল্পিত ভাবে স্বর্ণা আক্তারসহ বাড়ির অন্যান্য লোকজনকেও দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

খবর পেয়ে আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। স্বর্ণা আক্তার উপজেলার সীমান্তবর্তী বাকচকান্দা আবদুল ছালাম একাডেমি ছাত্রীর  হিসেবে ২০২৪ সালের চলমান এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে বেশিরভাগ বিষয়ের পরীক্ষা ইতোমধ্যে সম্পন্ন করেছে।

তবে আগামীকাল রবিবার (২৫ ফেব্রুয়ারি) ওই পরীক্ষার্থীর গণিত বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও তার মাথায় গুরুতর আঘাত পাওয়ায় গণিতসহ অবশিষ্ট পরিক্ষায় অংশগ্রহণ করতে পারবে কিনা তা নিয়ে শংকায় রয়েছেন স্বর্ণার পরিবার। তাই এ বিষয়ে কেন্দ্রসচিবসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন ওই অসহায় পরিবারের লোকজন।

এ বিষয়ে হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাহিদ হাসান সুমন জানান,এ ঘটনায় মামলা হওয়ার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করে সুরুজ মিয়া নামে দুই নম্বর আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ ।

এছাড়া এজাহারে উল্লিখিত অবশিষ্ট আসামিদেরকেও আইনের আওতায় আনার জন্য সাঁড়াশি অভিযান চলমান আছে বলেও মন্তব্য করেন তিনি।

বিআরইউ

Link copied!