Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

৭২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাট প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ১০:৪৩ এএম


৭২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১

প্রাইভেটকারে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৭২ কেজি গাঁজাসহ মাদক কারবারি মনিরকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প।

গ্রেপ্তারকৃত মাদক সম্রাট মনির হোসেন (৪২) সিলেট জেলার জৈন্তাপুর থানার কুচরাই এলাকার মো. মোসলেম এর ছেলে। 

বুধবার বিকেলে সাড়ে ৫ টায় সংবাদ সম্মেলন র‌্যাব কর্মকর্তারা জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের চৌকস অভিযানিক দল মঙ্গলবার রাত ১০ টার দিকে মাদক ব্যবসায়ী মনির ও আলমগীর কুমিল্লা থেকে নওগাঁর বদলগাছী এলাকায় অভিনব কায়দায় প্রাইভেট কারে গাঁজা বহন করবে এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা নজরদারী বাড়িয়ে বদলগাছী চারমাথায় চেকপোস্ট স্থাপন করে তল্লাশীর সময় প্রাইভেট কারে অভিনব কায়দায় লুকায়িত ৭২ কেজি গাঁজা পরিবহনকালে মনিরকে প্রাইভেট কারসহ গ্রেফতার করা হয়। 

এ সময় প্রাইভেটকারের চালক লক্ষিপুর জেলার নন্দনপুর এলাকার আলমগীর কৌশলে পালিয়ে যায়। 

গ্রেপ্তারকৃত আসামি মনির ও পলাতক আসামি আলমগীর (চালক) চিহ্নিত পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক সরবরাহ করে আসছে বলে জানা যায়। 

আটককৃত মনির প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লার সীমান্তবর্তী অঞ্চল হতে গাঁজার চালান সংগ্রহ করে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে প্রাইভেট কারে বহন করে গাঁজা সরবরাহ করে আসছিল।

মাদকসেবী ও মাদক কারবারি সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩,  জয়পুরহাট  ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে গ্রেফতারকৃত আসামিকে নওগাঁ জেলার বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।

এইচআর

Link copied!