Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

বিদ্যালয়ে যাওয়ার পথে ট্রাক চাপায় ছেলে নিহত, বাবা আহত

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

মার্চ ৫, ২০২৪, ১২:৩৮ পিএম


বিদ্যালয়ে যাওয়ার পথে ট্রাক চাপায় ছেলে নিহত, বাবা আহত

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে ছেলেকে নিয়ে মোটরসাইকেল করে বিদ্যালয়ে যাওয়ার পথে ট্রাক চাপায় ছেলে নিহত হয়েছে। এ ঘটনায় আহত পিতার চিকিৎসা চলছে হাসপাতালে।

মঙ্গলবার (৫ মার্চ) সকালে নবীনগর পৌর এলাকার নায়ারণপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে উপজেলার বাউচাল গ্রামের মহিন সরকারের ছেলে ইব্রাহীমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সালাউদ্দিন গুরুতর আহত হয়ে কুমিল্লা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এবং তার পুত্র সায়ন নিহত হওয়ায় তার লাশ বর্তমানে নবীনগর সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। সায়নের নিহতের বিষয়টি দৈনিক আমার সংবাদকে নিশ্চিত করেছে নবীনগর উপজেলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ।

জানা যায়, শিক্ষক সালাউদ্দিন ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করায় নবীনগর পৌরশহরে পশ্চিমপাড়া পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকেন। আজ সকালে প্রতিদানের ন্যায় তার মোটরসাইকেলে করে ছেলেকে নিয়ে বিদ্যালয়ে যাওয়া পথে নারায়নপুর সড়কে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে এই দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে মোটরসাইকেলকে ধাক্কা দেয়া ট্রাক ও তার চালক কে আট করে নবীনগর থানায় নিয়ে আসার বিষয়টি নিশ্চিত করেছে নবীনগর থানার দায়িত্বরত কর্মকর্তা।

এআরএস

Link copied!