Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

শ্রীপুরে অটোরিকশা চাপায় কলেজছাত্র নিহত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

মার্চ ৫, ২০২৪, ১২:৪৯ পিএম


শ্রীপুরে অটোরিকশা চাপায় কলেজছাত্র নিহত
ছবি: আমার সংবাদ

গাজীপুরের শ্রীপুরে সিএনজিচালিত অটোরিকশা চাপায় মোটরসাইকেল আরোহী কলেজছাত্র রিফাত মন্ডল (২১) নিহত হয়েছেন। সে বরমী ইউনিয়নের গাড়ারণ গ্রামের মৃত বাবুল মন্ডলের ছেলে। এ ঘটনায় মোটরসাইকেলের চালক ও অপর আরোহী আহত হয়েছে।

সোমবার (৪ মার্চ) দিবাগত রাত সাড়ে ৯টায় শ্রীপুর পৌরসভার ভাংনাহাটি (আব্দুস সাত্তার মসজিদ সংলগ্ন) স্থানে এ দুর্ঘটনা ঘটে। শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) সাখাওয়াত হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহজত রিফাত মন্ডল শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের স্নাতক শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। আহতরা হলেন মোটরসাইকেল চালক মামুন (২২) এবং আরোহী রিফাত (২১)।

নিহতের স্বজন ও স্থানীয়দের বরাত দিয়ে পরিদর্শক সাখাওয়াত হোসেন জানান, রিফাত মন্ডল মোবাইল ফোন কেনার জন্য বন্ধুর মোটরসাইকেল নিয়ে দুই বন্ধুসহ মাওনা যাচ্ছিলেন। শ্রীপুর-মাওনা সড়কের ভাংনাহাটি (আব্দুস সাত্তার মসজিদ সংলগ্ন) স্থানে পৌছলে এক পথচারী সড়ক পার হচ্ছিলেন। ওই পথচারীকে বাঁচাতে গিয়ে দ্রæত গতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে যায় রিফাত। এসময় পেছন দিকে থেকে আসা দ্রæতগতির সিএনজি অটোরিকশা তাঁকে চাপা দিলে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিফাত মন্ডলকে মৃত ঘোষণা করে। গুরুতর আহত মামুন এবং রিফাতকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) সাখাওয়াত হোসেন জানান, পুলিশ হাসপাতালে গিয়ে দুর্ঘটনায় নিহত কলেজছাত্র রিফাত মন্ডলের সুরতহাল করেছে। তার স্বজনদেও আবেদনের ভিত্তিতে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

এআরএস

Link copied!