Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না ইমদাদুলের

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

মার্চ ৫, ২০২৪, ০৭:২৫ পিএম


পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না ইমদাদুলের

যশোরের অভয়নগরে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা পথে ইজিবাইক চাপায় ইমদাদুল (৪) নামের এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার নর্থ বেঙ্গল এলাকার তেঁতুলতলা রহমানিয়া মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমদাদুল উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের নর্থ বেঙ্গল এলাকার নাঈমুল ইসলামের ছেলে ও তেঁতুলতলা রহমানিয়া মাদরাসার শিশু শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে ইমদাদুল তার মায়ের সঙ্গে হাদিস পরীক্ষা দেয়ার জন্য মাদরাসায় যায়। পরীক্ষা শেষে মদরাসা থেকে বের হয়ে রাস্তা পারাপারের সময় যাত্রীবাহী ইজিবাইক ইমদাদুলকে চাপা দেয়। আহত ইমদাদুলকে স্থানীয়দের সহযোগিতায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করে। খুলনায় মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছালে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

তেঁতুলতলা রহমানিয়া মাদরাসার সুপার মুফতি মওলানা সরোয়ার হোসেন জানান, ইমদাদুলের আজ সকালে মাদরাসায় হাদিস পরীক্ষা ছিল। পরীক্ষা শেষে সে তার মায়ের সাথে বাড়ি যাচ্ছিল। পথে রাস্তা পার হওয়ার সময় ইজিবাইকের চাপায় সে আহত হয়। পরে শুনি খুলনায় নেওয়ার পর সে মারা গেছে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম বলেন, একটি দুর্ঘটনার খবর পেয়েছি। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রাহক করা হবে।

ইএইচ

Link copied!