Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে রাঙামাটিতে নৃত্য ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটি প্রতিনিধি

মার্চ ৯, ২০২৪, ০৩:৫৫ পিএম


বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে রাঙামাটিতে নৃত্য ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী বলেছেন, আজকের শিশু-কিশোররাই আগামীর স্মার্ট বাংলাদেশের নেতৃত্ব দিবে। সেই স্মার্ট  বাংলাদেশকে নেতৃত্ব দেয়ার জন্য তিনি শিশুদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে অভিভাবকদের আহ্বান জানান।

শনিবার সকাল ১১টায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা রাঙামাটি শাখা আয়োজিত  সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা জেলা সভাপতি মনসুর আহম্মেদর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শাহ এমরান রোকনের সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মো. রফিকুল মাওলা, প্রেস ক্লাবের সাবেক সভাপতি এ কে এম মকছুদ আহমেদ, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ঝিনুক ত্রিপুরা, জেলা আওয়ামী লীগের সদস্য আশীষ কুমার চাকমা নব, মো. আবু তৈয়ব, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান, পৌরসভা কাউন্সিলর মো. জামাল উদ্দিন, ছাত্রনেতা হাসু দেওয়ান প্রমুখ।

অংসুই প্রু চৌধুরী আরও বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে সরকারের পাশাপাশি নিজ নিজ অবস্থান থেকে সকলকে ভূমিকা পালন করতে হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে শনিবা শিশু কিশোরদের নিয়ে চারটি বিভাগে নৃত্য ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নৃত্য  ও আবৃত্তি প্রতিযোগিতায় চারটি বিভাগে প্রায় ৩ শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করে।

আগামী ১৭ই মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনে সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিশু-কিশোরদের আওয়ামী লীগ কার্যালয় কনফারেন্স হলে পুরস্কার বিতরণ করা হবে।

ইএইচ

Link copied!