Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বাগেরহাটে সাবেক ইউপি সদস্যের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকাণ্ড

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট প্রতিনিধি

মার্চ ১০, ২০২৪, ০৭:০৫ পিএম


বাগেরহাটে সাবেক ইউপি সদস্যের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকাণ্ড

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রতিপক্ষের আগুনে সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেন খলিফার বসতবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ভস্মীভূত হয়েছে। এতে অন্তত ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন তিনি।

শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরণ ইউনিয়নের সেলিমাবাদ বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

রোববার বেলা ১১টা পর্যন্ত থেমে থেকে আগুন জ্বলছিল ধ্বংসস্তূপের মধ্যে।
ক্ষতিগ্রস্ত সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেন খলিফা বলেন, সাবেক যুবলীগ নেতা গিয়াস হাওলাদার ও হানিফ শরীফের সাথে দীর্ঘদিন ধরে রাজনৈতিক কারণে বীরদের জেরে তারা আমার ছোট ভাই যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক খলিফার উপর হামলা করে। এতে রাজ্জাক খলিফা, বাবুল খলিফা, বিপ্লব শেখ ও জাকারিয়া শেখ গুরুতর আহত হয়। পুলিশ কাউকে গ্রেপ্তার  নরা করায়, হামলাকারীদের তাণ্ডবে বাড়ি ছাড়া ছিলাম।

এই সুযোগে শনিবার রাত সাড়ে তিনটার দিকে গিয়াস হাওলাদার ও হানিফ শরীফরা আমার বাড়িতে আগুন দেয়। এতে আমার পুরো বসতঘর, ঘরের সামনে থাকা একটি ওষুধের দোকান ও একটি ইলেক্ট্রিক পণ্যের দোকান পুড়ে ভস্মীভূত হয়ে গেছে।

এতে আমার ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

পঞ্চকরণ ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক খলিফা বলেন, গিয়াস হাওলাদার ও হানিফ শরীফ ২৫ জানুয়ারি আমাদের উপর হামলা করে। প্রভাবশালী হওয়ায় থানা পুলিশ মামলা নেয়নি। পরবর্তীতে ১৩ দিন পরে আদালতের নির্দেশে ৭ ফেব্রুয়ারি গিয়াস হাওলাদারসহ ১০ জনকে আসামিকে করে মামলা দায়ের করি। এরপরেও পুলিশ কাউকে গ্রেপ্তার করেনি। পুলিশ আসামিদের গ্রেপ্তার করলে এত বড় ক্ষতি হত না বলে দাবি করেন এই নেতা।

বাগেরহাটের মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ সামছউদ্দিন বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

ইএইচ

Link copied!