Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

শ্রীপুরে গলায় ফাঁস দিয়ে এনজিওকর্মীর আত্মহত্যা

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

মার্চ ১০, ২০২৪, ০৭:২০ পিএম


শ্রীপুরে গলায় ফাঁস দিয়ে এনজিওকর্মীর আত্মহত্যা

মাগুরার শ্রীপুরে গলায় ফাঁস নিয়ে সমরকান্তি বিশ্বাস (৪৯) নামে এক এনজিওকর্মীর আত্মহত্যা করেছেন।

শনিবার রাতে উপজেলার খামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ওই এনজিও কর্মী যশোর জেলার অভয়নগর উপজেলার বেদভিটা গ্রামের নগেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে।

সে শ্রীপুর উপজেলার খামারপাড়া ব্র্যাক অফিসে কর্মসূচি সংগঠক হিসাবে চাকরি করতেন।

জানা যায়, সমরকান্তি বিশ্বাস ১৯৯৫ সালের ২২ আগস্ট ব্র্যাকে চাকরি জীবন শুরু করেছিলেন। ২০২৩ সালের ৮ জানুয়ারি খামারপাড়া শাখায় যোগদান করেন। চাকরির সুবাদে তিনি একাকী খামারপাড়া গ্রামের নাজমুল মিয়ার বাসায় ভাড়া থাকতেন। গ্রামের বাড়িতে তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে। তিনি গত ৭ মার্চ তার গ্রামের বাড়িতে বেড়াতে যান। এবং (৯ মার্চ) শনিবার বাড়ি থেকে খামারপাড়া তার ভাড়া বাসায় চলে আসেন।

রোববার সকালে তাকে অফিসে না পেয়ে ম্যানেজার চিন্ময় তাকে ফোন করেন। ফোনে না পেয়ে রোববার সকালে ম্যানেজার ব্র্যাকে কর্মরত সুব্রত বিশ্বাসকে পাঠান। তিনি এসে ঘরের দরজা বন্ধ দেখতে পান। পরে অনেক ডাকাডাকির পর কোন সাড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে তাকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহটি উদ্ধার করে।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম জানান, লাশটি উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে শ্রীপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

ইএইচ

Link copied!