Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

যানজট নিরসনে পুলিশ-পরিবহণ মালিক ও শ্রমিকদের যৌথ সভা

রামু ( কক্সবাজার ) প্রতিনিধি

রামু ( কক্সবাজার ) প্রতিনিধি

মার্চ ১৪, ২০২৪, ১১:২৩ এএম


যানজট নিরসনে পুলিশ-পরিবহণ মালিক ও শ্রমিকদের যৌথ সভা

পবিত্র মাহে রমজান উপলক্ষে কক্সবাজারের রামু  সিটি পার্ক কনভেনশন সেন্টারে বুধবার ১৩ মার্চ  ২ টায় পরিবহণ শ্রমিক, লাইনম্যান ও মালিকদের সাথে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

উক্ত  আলোচনা সভায় সভাপতিত্ব করেন রামু থানার( ওসি) মোহাম্মদ আবু তাহের দেওয়ান, আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন  ঈদগাঁও থানার( ওসি) শুভ, রামু হাইওয়ে থানার (ওসি) আজিজুর রহমান, রামু ট্র্যাফিক জোনের টি আই পলাশ, পরিবহণ শ্রমিক, ড্রাইভার, লাইনম্যান ও মালিকদের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ

উক্ত মতবিনিময় সভায় মহাসড়কে তিন চাকার যানবাহন চলাচল নিষিদ্ধ ও যানচলাচলে শৃঙ্খলা বিষয়ক আলোচনায় বলেন, মহাসড়ক প্রতিনিয়ত দুর্ঘটনা এড়াতে সকলকে ট্র্যাফিক আইন মেনে চলার পরামর্শ দেন।  

পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদ উপলক্ষে সড়কে নিরাপত্তা, প্রাণহানি রোধ, অবৈধ পার্কিং ও যানজট নিরসনে গৃহীত পরিকল্পনা প্রণয়নসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। 

মতবিনিময় সভায় রামু থানার  অফিসার ইনচার্জ (ওসি) আবু তাহের দেওয়ান বলেন- রামু চৌমুহনী চত্বর,কাঁচাবাজার ও ফুটবল চত্ত্বরে যানজটের চিত্র তুলে ধরেন এবং তিনি অবৈধ পার্কিং, যত্রতত্র যাত্রী উঠানামা না করানোর জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করেন। 

পাশাপাশি সড়কে বিশৃঙ্খলাকারীদের ২০১৮ সনের সড়ক পরিবহণ আইন অনুযায়ী শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হইবে মর্মে জানান। 

রামু চৌমুহনীর যানজট নিরসনকল্পে সকলকে আন্তরিকতার মাধ্যমে শৃঙ্খলা ফিরে আনার উপর গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

এইচআর
 

Link copied!