Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

হবিগঞ্জ জেলায় কনস্টেবল পদে চাকরি পেলেন ৫২ জন

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জ প্রতিনিধি

মার্চ ১৪, ২০২৪, ০৭:৪৭ পিএম


হবিগঞ্জ জেলায় কনস্টেবল পদে চাকরি পেলেন ৫২ জন

হবিগঞ্জ জেলায় গত ১৬, ১৭ ও ১৮ ফেব্রুয়ারি আবেদনকারী প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও শারীরিক সক্ষমতা যাচাইয়ের মধ্যদিয়ে শুরু হয়েছিল ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ-২০২৪ এর কার্যক্রম।

নিয়োগ কার্যক্রমের সবগুলো ধাপ পেরিয়ে মাত্র ১২০ টাকায় বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে চাকরি পেয়েছেন হবিগঞ্জ জেলার ৫২ জন চাকরিপ্রার্থী।

হবিগঞ্জ জেলার পুলিশ সুপার আক্তার হোসেনের সার্বিক তত্ত্বাবধানে শতভাগ স্বচ্ছ, নিরপেক্ষ, মেধা এবং যোগ্যতার ভিত্তিতে কয়েক হাজার আবেদনকারীর মধ্য থেকে ৫২ জন চাকরিপ্রার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছে।

তিন ধাপে শারীরিক সক্ষমতা যাচাই বাছাই শেষে গত ৬ মার্চ লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

লিখিত পরীক্ষার ফলাফল ঘোষণার পর উত্তীর্ণ প্রার্থীরা মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা অংশগ্রহণ করে। মৌখিক পরীক্ষা শেষে ৮ জন নারী ও ৪৪ জন পুরুষসহ মোট ৫২ জন প্রার্থীকে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে প্রাথমিকভাবে নির্বাচন করা হয়।

হবিগঞ্জ জেলার পুলিশ সুপার আক্তার হোসেন বলেন, এই নিয়োগ প্রক্রিয়ায় বিন্দুমাত্র অনিয়ম হয়নি। কোনো ধরনের তদবির বাণিজ্য ছাড়াই শতভাগ স্বচ্ছতা ও নিরপেক্ষ ভাবে, শুধুমাত্র মেধা ও যোগ্যতার ভিত্তিতে পুরো নিয়োগ প্রক্রিয়াটি সম্পন্ন হয়েছে। নিয়োগে ১২০ টাকার বাইরে কারো একটি টাকাও কাউকে দিতে হয়নি।"

এ সময় তিনি প্রাথমিকভাবে নির্বাচিত সকলকে ফুল দিয়ে অভিনন্দন জানান।

ফলাফল ঘোষণার সময় আরও উপস্থিত ছিলেন হাসিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), হবিগঞ্জ, মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), সিলেট, মো. শামসুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), হবিগঞ্জ, মো. শহিদুল হক মুন্সি, অতিরিক্ত পুলিশ সুপার (দিরাই সার্কেল), সুনামগঞ্জ এবং জেলা পুলিশের বিভিন্ন পদবির পুলিশ অফিসাররা।

ইএইচ

Link copied!