Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

নেত্রকোণায় মাদক সেবনের পর উচ্ছৃংখলতায় ৬ যুবকের কারাদণ্ড

নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোণা প্রতিনিধি

মার্চ ১৮, ২০২৪, ১১:৩৮ এএম


নেত্রকোণায় মাদক সেবনের পর উচ্ছৃংখলতায় ৬ যুবকের কারাদণ্ড

নেত্রকোণার দুর্গাপুর উপজেলায় মাদক সেবনের পর এলাকায় প্রতিবেশীদের সাথে অসদাচরণ ও বাড়িঘরে উপদ্রবের দায়ে ছয় যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এরই সাথে তাদেরকে করা হয়েছে জরিমানা।

রোববার (১৭ মার্চ) দিনগত রাত পৌনে ১১ টায় আমার সংবাদকে এ তথ্য নিশ্চিত করেন দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম. রকিবুল হাসান।

তিনি জানিয়েছেন, ভ্রাম্যমাণ আদালতের পর অভিযুক্ত যুবকদের সকালে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শনিবার দিনগত রাতে দুর্গাপুর পৌর শহরের চর মোক্তারপাড়া এলাকায় মাদক সেবন করেন যুবকেরা। মাদক সেবনের সময় তারা মিউজিক প্লেয়ারে উচ্চশব্দে গান এবং পরবর্তীতে এলাকার একাধিক বাড়িঘরে উপদ্রব চালায় ও প্রতিবেশীদের সাথে অসদাচরণ করে। 

পরে তাদের আটকের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ডের পাশাপাশি জরিমানা করা হয়। তাদের প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচশত টাকা করে জরিমানা করা হয়।  

দণ্ডিত যুবকেরা হলো- মেলাডহর গ্রামের লুৎফর রহমান, মো. রুয়েল, মধ্য বাজার এলাকার মোবারক হোসেন, চরমোক্তাপাড়া এলাকার ইমরান ইসলাম ইমন, চন্ডিগড় ইউনিয়নের মাঝিয়াইল গ্রামের আরমান আহমেদ, গারাউন্ধ গ্রামের মতিউর রহমান।
এইচআর

Link copied!