Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

সাভারের আমজাদ হত্যাকাণ্ডের আসামি মাদারীপুরে গ্রেপ্তার

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

মার্চ ২৮, ২০২৪, ০২:৫৭ পিএম


সাভারের আমজাদ হত্যাকাণ্ডের আসামি মাদারীপুরে গ্রেপ্তার
ছবি: সংগৃহিত

সাভারের আমজাদ হত্যাকাণ্ডের অন্যতম প্রধান আসামি রাজিব শিকদার (৩২)কে মাদারীপুর থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে সোমবার (২৫ মার্চ) রাতে র‍্যাব সদরদপ্তর গোয়েন্দা শাখার সহযোগিতায় র‍্যাব-৪ এবং র‍্যাব-৮ এর একটি অভিযানিক দল মাদারীপুর সদর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত রাজীব শিকদার ঢাকা জেলার সাভার থানা এলাকার পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গত বৃহস্পতিবার (২১ মার্চ) সাভারের সোবহানবাগ এলাকায় মারামারির ঘটনাকে কেন্দ্র করে আমজাদ হোসেন (৩৪) নামের এক ব্যক্তিকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায় গ্রেফতারকৃত আসামিসহ পিনিক রাব্বী গ্রুপের সদস্যরা।

পরে স্থানীয় লোকজন আহত আমজাদকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে সোমবার (২৫ মার্চ) রাতে এই হত্যাকাণ্ডের ঘটনার সাথে জড়িত অন্যতম প্রধান আসামি রাজীব শিকদারকে র‍্যাব সদরদপ্তর গোয়েন্দা শাখার সহযোগিতায় র‍্যাব-৪ এবং র‍্যাব-৮ এর একটি আভিযানিক দল মাদারীপুর সদর থানা এলাকা থেকে গ্রেপ্তার করে।

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, গ্রেপ্তার আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমজাদ হত্যাকাণ্ডের ঘটনা স্বীকার করেছে। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

এআরএস

Link copied!