Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

দিনাজপুরে জিয়া হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুর প্রতিনিধি:

এপ্রিল ৪, ২০২৪, ১১:০৯ এএম


দিনাজপুরে জিয়া হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন, হাসপাতাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট, কেয়ার স্পেশালাইজড জেনারেল হাসপাতালে ও নার্সিং কলেজের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩ এপ্রিল বুধবার দিনাজপুর শহরের জিয়া হার্ট ফাউন্ডেশন ছাদে এ ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে জিয়া ফাউন্ডেশনের সহ-সভাপতি অধ্যাপক ডাঃ এএইচএম শফিকুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জিয়া হাট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক একেএম আজাদ।
অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক আবু তাহের আবু, কোষাধ্যক্ষ মোঃ আনোরুল ইসলাম. হার্ট ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত পরিচালক ডা: সুধা রঞ্জন রায়, অধ্যক্ষ শারমিন ছাত্তার, সাবেক এমপি রেজিনা ইসলাম, এছাড়াও উপস্থিত ছিলেন হার্ট ফাউন্ডেশন এর সচিব মোঃ শাহজাহান উপাধাক্ষ, শিক্ষক, শিক্ষিকা ও সকল এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

ইফতার পূর্ব মুহূর্তে ইসলামী আলোচনা করেন গোর-এ-শহীদ বড় ময়দানের কেন্দ্রীয় মসজিদের খতিব মোঃ রেজাউল করিম। এসময় সাবেক মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রী মরহুম খুরশিদ জাহান হকসহ দেশ ও জাতির কল্যাণ ও বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া করেন।

বিআরইউ

Link copied!