Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

ফরিদগঞ্জে শিক্ষার্থীকে যৌন হয়রানি, যুবক আটক

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

এপ্রিল ৬, ২০২৪, ০৬:০২ পিএম


ফরিদগঞ্জে শিক্ষার্থীকে যৌন হয়রানি, যুবক আটক

মাদরাসার শিশু শিক্ষার্থীদের বাড়ি নিয়ে যৌন হয়রানির অভিযোগে মোহাম্মদ জাহিদ সর্দার (২২) নামে এক অটো চালককে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ।

এ ব্যাপারে ভুক্তভোগী এক মাদরাসা শিক্ষার্থীর মামা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

শনিবার অভিযুক্ত জাহিদ সর্দারকে  চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের চররাঘবরায় দারুল উলুম রাশেদিয়া মাদরাসা, এতিমখানা ও লিল্লাহ বোর্ডিংয়ের তৃতীয় এক শ্রেণির শিক্ষার্থীকে দাওয়াতে নিয়ে যাওয়ার কথা বলে অটোরিকশা চালক জাহিদ সর্দার তার বাড়িতে নিয়ে বলাৎকার করে।

বৃহস্পতিবার এ ঘটনাটি ঘটে। পরবর্তীতে ওই শিশু শিক্ষার্থী এ ঘটনা তার পরিবারের লোকজন ও মাদরাসা কর্তৃপক্ষকে জানায়।

এরপর শুক্রবার স্থানীয়রা জাহিদ সর্দারকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ শুক্রবার রাতে জাহিদকে আটক করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা জানান, ইতঃপূর্বে অভিযুক্ত জাহিদ সর্দার শিক্ষাপ্রতিষ্ঠানের একাধিক শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়ন করেছে। তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা।

মাদরাসা ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জানান, ইতিপূর্বে আটককৃত যুবক ওই মাদরাসার বেশ কয়েকটি শিশুর সাথে এই ধরনের আচরণ করেছে। তবে শুক্রবার সে পুনরায় মাদরাসায় আসলে সর্বশেষ ঘটনার শিকার শিশুটি আমাদেরকে ঘটনাটি জানালে আমরা জাহিদকে আটক করে শুক্রবার রাতে পুলিশের কাছে সোপর্দ করি।

থানার অফিসার ইনচার্জ মো. সাইদুল ইসলাম জানান, মাদরাসা কর্তৃপক্ষের ফোন পেয়ে অভিযুক্ত জাহিদকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে ঘটনার শিকার শিশু শিক্ষার্থীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৯ (১) ধারায় মামলা দায়ের করে। ওই মামলায় তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

ইএইচ

Link copied!