Amar Sangbad
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪,

র‌্যাব পরিচয়ে বিকাশ ব্যবসায়ীকে অপহরণ, আটক ২

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

এপ্রিল ৭, ২০২৪, ০২:৩৭ পিএম


র‌্যাব পরিচয়ে বিকাশ ব্যবসায়ীকে অপহরণ, আটক ২

টাঙ্গাইলের মির্জাপুরে র‌্যাব পরিচয়ে এক বিকাশ ব্যবসায়ীকে অপহরণের পর মুক্তিপণের টাকা আদায়কালে দুই জনকে আটক করেছে পুলিশ।

মির্জাপুর উপজেলার মহেড়া রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃতরা বর্তমানে টাঙ্গাইল জেলারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আটককৃতরা হলেন, পটুয়াখালী জেলার সদর উপজেলার সবুজবাগ গ্রামের আব্দুল আজিজের ছেলে মো. সায়েম (৪০) ও বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ গ্রামের আব্দুল মান্নানের ছেলে বিল্লাল হোসেন (৩৯)।

পুলিশ জানায়, শুক্রবার গভীর রাতে মির্জাপুর উপজেলার মহেড়া রেলস্টেশন এলাকায় র‌্যাব পরিচয়ে মহেড়া ইউনিয়নের গবড়া গ্রামের বিকাশ ব্যবসায়ী আব্দুল মান্নানকে হাইস গাড়িতে তুলেন। পরবর্তীতে র‌্যাব পরিচয় দানকারীরা মহাসড়কের এক স্থানে এসে ব্যবসায়ীর কাছে ১২ লাখ টাকা দাবি করেন। দাবির প্রেক্ষিতে তাদের টাকা দেয়া হয়।

বিষয়টি কয়েকজনের সন্দেহ হওয়ায় তাদের গতিরোধ করেন। এক পর্যায়ে তারা র‌্যাব পরিচয় দানকারীরা গতিরোধ করে গণধোলাই দেয়। এ সময় কয়েকজন পালিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে দুইজনকে আটক করে হাসপাতালে ভর্তি করে। তাদের কাছ থেকে নকল পিস্তল, ওয়াটকি ও হাইস গাড়ি (ঢাকা মেট্রো-চ ১৯-৫০০১) উদ্ধার করা হয়।

এ বিষয়ে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম জানান, খবর পেয়ে আহত অবস্থায় ওই দুইজনকে আটক করা হয়। বর্তমানে তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ইএইচ

Link copied!