Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

চরফ্যাশনে কলেজছাত্রী নীপার মৃত্যুর ঘটনায় জড়িতদের শাস্তির দাবি

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

এপ্রিল ১৫, ২০২৪, ০৩:৪৪ পিএম


চরফ্যাশনে কলেজছাত্রী নীপার মৃত্যুর ঘটনায় জড়িতদের শাস্তির দাবি

ভোলার চরফ্যাশন পৌরসভা ৪নং ওয়ার্ডের বাসিন্দা ঢাকা উদ্যান কলেজের মেধাবী শিক্ষার্থী নীপা বেগম (১৬) নামের এক কলেজ শিক্ষার্থীর আত্মহত্যার প্ররোচনা মামলার পলাতক আসামিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন নিহতের স্বজনসহ এলাকাবাসী।

সোমবার সকালে চরফ্যাশন পৌরশহরে বিক্ষোভ শেষে ফ্যাশন স্কয়ারে মানববন্ধন করা হয়। এ সময় নীপা বেগমের মৃত্যুকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করেন তার স্বজনেরা।

মানববন্ধনে নীপার বাবা হেলাল উদ্দিন বলেন, আমার মেয়ের সমস্ত শরীরে ক্ষতবিক্ষত আঘাতের চিহ্ন দেখেছি। আমি নিশ্চিত নীপার স্বামী রায়হানুল হক মুগ্ধ, শাশুড়ি মাহমুদা খানম মিলিসহ অন্যরা পরিকল্পিতভাবে আমার মেয়েকে হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখেছে।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, ঘটনার এত দিন পার হলেও পুলিশ আসামিদের এখনো গ্রেপ্তার করতে পারেনি। দ্রুত সময়ে সব আসামিকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানিয়েছেন নীপার বাবা হেলাল উদ্দিন।

মানববন্ধনে চরফ্যাশন টাউন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান তুহিন বলেন, আমরা প্রশাসনের প্রতি অনুরোধ করবো নীপার মৃত্যুর ঘটনা নিয়ে যেন নিরপেক্ষ তদন্ত হয়।

মানববন্ধনে আরও বক্তব্য দেন চরফ্যাশন কারামাতিয়া কামিল (এমএ) মাদরাসার অধ্যক্ষ মাওলানা নুরুল আমিন প্রমুখ।

ইএইচ

Link copied!