Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪,

ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন: ২২ জনের মনোনয়ন দাখিল

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

এপ্রিল ১৫, ২০২৪, ০৭:৪৯ পিএম


ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন: ২২ জনের মনোনয়ন দাখিল

প্রথম ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে সাবেক দুই চেয়ারম্যানসহ ৫ জন মনোনয়ন দাখিল করেছেন।

এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে ৯ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ জন নিজেদের মনোনয়নপত্র দাখিল করেছেন। তবে নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আসন্ন এই নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেননি বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাফে খন্দকার শাহানশা।

সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে তিন পদে ২২ জন মনোনয়ন উত্তোলন করেছেন বলে নিশ্চিত করেছেন দিনাজপুরের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা কামরুল ইসলাম।

আগামী ৪মে ৬ষ্ঠ ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া ঘোড়াঘাট উপজেলা পরিষদের সাধারণ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিলকারীরা হলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য কাজী শুভ রহমান চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি শাহ মোহাম্মাদ শামীম হোসেন চৌধুরী, জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আইনজীবী রবিউল ইসলাম, উপজেলা বিএনপির সহ-সভাপতি সারওয়ার হোসেন এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুল ইসলাম সরকার।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিলকারীরা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান মাহফুজার রহমান, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের সাবেক আমির আলমগীর হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি শহিদুল ইসলাম আকাশ, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক জাহাঙ্গীর আলম, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সেলিম রেজা, উপজেলা যুবলীগের সদস্য ইফতেখার আহমেদ বাবু, ব্যবসায়ী আতিকুর রহমান টুকু, শিক্ষক শিবু কিস্কু ও মুক্তার হোসেন।

এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, ঘোড়াঘাট পৌরসভার সাবেক প্যানেল মেয়র ফেরদৌসী বেগম, মাজেদা বেগম, মর্জিনা বেগম, আফরিন সুলতানা, নার্গিস খাতুন, শবনব বেগম ও লাকী বেগম।

দিনাজপুরের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা কামরুল ইসলাম বলেন, মনোনয়ন দাখিলের শেষ দিন ছিল আজ। ঘোড়াঘাট উপজেলা থেকে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ জন নিজেদের মনোনয়ন দাখিল করেছেন। সুষ্ঠু ও সুন্দর পরিবেশে নির্বাচন সম্পন্ন করতে আমরা সব ধরনের ব্যবস্থা গ্রহণ করছি।

ইএইচ

Link copied!