Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

ঠিকাদারির টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষে নিহত ১

নাটোর প্রতিনিধি

নাটোর প্রতিনিধি

এপ্রিল ১৬, ২০২৪, ০৫:০৩ পিএম


ঠিকাদারির টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষে নিহত ১

নাটোর পৌরসভা চত্বরে ঠিকাদারির টাকা ভাগাভাগি নিয়ে কাউন্সিলর হিরো ও হাসু গ্রুপের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে সিহাব হোসেন শিশির (২৫) নামে একজন নিহত হয়।

এ সময় ধারালো অস্ত্রের আঘাতে হাসু নামের অপরজনের হাতের আঙুল কেটে ফেলেছে প্রতিপক্ষ। এ ঘটনায় পুলিশ ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরো ও হাসুকে আটক করেছে।

নিহত শিহাব হোসেন শিশির নাটোর শহরের মল্লিকহাটি এলাকার মোজাহার আলী মুন্নার ছেলে এবং আহত মো. হাসু কান্দিভিটুয়া এলাকার আলম হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পৌরসভা চত্বরে ঠিকাদারি কাজের টাকা ভাগাভাগি নিয়ে রোকনুজ্জামান হিরো ও মো. হাসানুর রহমান হাসু গ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ধারালো অস্ত্রের আঘাতে সিহাব হোসেন শিশির নামে একজন গুরুতর আহত হলে তাকে স্থানীয়রা উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশিরকে মৃত ঘোষণা করেন। এ সময় হাসু নামের অপর এক জনের হাতের আঙুল কেটে দেয় প্রতিপক্ষ। এ ঘটনায় পুলিশ কাউন্সিলর হিরো ও হাসুকে আটক করে।

এ ব্যাপারে নাটোর সদর থানার কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। এ ঘটনায় একজন মারা গেছেন। মরদেহ হাসপাতালে রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা চলছে। ঘটনার পরে পুলিশ দুইজনকে আটক করেছে বলে তিনি জানান।

ইএইচ

Link copied!