Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

লোহাকুচী সীমান্তে বিএসএফ’র গুলিতে ইউপি সদস্য গুলিবিদ্ধ

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাট প্রতিনিধি:

এপ্রিল ১৭, ২০২৪, ১১:০৬ এএম


লোহাকুচী সীমান্তে বিএসএফ’র গুলিতে ইউপি সদস্য গুলিবিদ্ধ
ছবি: আমার সংবাদ

লালমনিরহাটের লোহাকুচি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ছোড়া রাবার বুলেটে সাইফুল ইসলাম নান্নু (৪৮) নামের এক সাবেক ইউপি সদস্য আহত হয়েছে। আহতাবস্থায় নান্নু মিয়া আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার(১৬ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার লোহাকুচী বিওপি এলাকার বাংলাদেশ-ভারত সীমান্তের ৯২১ নম্বর পিলার এলাকা দিয়ে গরু পারাপারের সময় ভারতীয় বিএসএফ এর ছোড়া রাবার বুলেটে আহত হয় সাইফুল ইসলাম নান্নু।

স্থানীয়রা জানায় অবৈধ ভাবে ভারতীয় গরু পারাপারের উদ্দেশ্যে বাংলাদেশি ২৫-৩০ জনের একটি দল ভারতীয় সীমানায় গেলে বিএসএফ তাঁদের লক্ষ্য করে রাবার বুলেট ছুড়ে। এতে নান্নু মিয়া আহত হন। নান্নুর সহযোগীরা তাকে উদ্ধার করে বাংলাদেশ সীমানায় নিয়ে আসলে বিজিবি আহত নান্নু মিয়াকে হেফাজতে নেয়। পরে আহত নান্নুকে আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়।

এ ঘটনায় বিএসএফ কে নিন্দা জানানো হয়েছে জানিয়ে লালমনিরহাট ১৫ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ  বলেন, গুলিবিদ্ধ একজনকে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

পরে হাসপাতাল কর্তৃপক্ষ আহতকে রংপুরে রেফার্ড করলে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। আহতের পরিবার তাকে চিকিৎসার জন্য রংপুর নিয়ে যাচ্ছে।

বিআরইউ

Link copied!