Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

উপজেলা পরিষদ নির্বাচন: বাকেরগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

এপ্রিল ১৯, ২০২৪, ০৩:১০ পিএম


উপজেলা পরিষদ নির্বাচন: বাকেরগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বরিশালের বাকেরগঞ্জে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ব্যাপক গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের শ্যামপুর বাজার, রহমগঞ্জ বাজার, কালীগঞ্জ বাজার ও পাদ্রীশিবপুর ইউনিয়নের জনতারহাট, নিউমার্কেট, কানকী বাজারে গণসংযোগ করেন।

এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড, উপজেলা পরিষদের আগামী উন্নয়ন ভাবনা ও পরিকল্পনার চিত্র তুলে ধরেছেন। এ ধরনের গণসংযোগের ফলে প্রতিটি এলাকায় নির্বাচনী উৎসবের আমেজ বিরাজ করছে।

গণসংযোগকালে দলীয় নেতা-কর্মীরা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে বিশ্বাস মুতিউর রহমান বাদশাকে চেয়ারম্যান পদে সমর্থন দেয়ার আশ্বাস ব্যক্ত করেন।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিশ্বাস মুতিউর রহমান বাদশা বলেন, উপজেলা পরিষদ হচ্ছে জনগণের উন্নয়নের কেন্দ্র বিন্দু। ফলে বর্তমান সরকারের উন্নয়নের সব কার্যক্রম উপজেলা ভিত্তিক হলে জনগণ উপকৃত হবে। সৎ ও আদর্শ মানুষ নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবে। তাই জনগণের কল্যাণে কাজ করতে আমি আপনাদের সহযোগিতা চাই।

এ সময় তার সাথে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!