Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রাম পুলিশের বিরুদ্ধে মামলা

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি

এপ্রিল ২১, ২০২৪, ০৪:২৮ পিএম


গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রাম পুলিশের বিরুদ্ধে মামলা

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এক গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে গ্রাম পুলিশ বিপুল চন্দ্র রায়ের বিরুদ্ধে। এ অভিযোগে তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

শনিবার রাতে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই গৃহবধূর স্বামী জীবিকার তাগিদে ঢাকায় অবস্থান করায় প্রায় তার বাড়িতে এসে কুপ্রস্তাব দিত গ্রাম পুলিশ বিপুল চন্দ্র। বিপুল চন্দ্র ওই এলাকার মুক্তিযোদ্ধা অমূল্য চন্দ্র বর্মনের ছেলে।  

স্থানীয়রা জানান, বিপুল চন্দ্র হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নে গ্রাম পুলিশ হিসেবে দায়িত্ব পালন করা অবস্থায় বিভিন্ন ধরনের অপকর্মের সাথে জড়িত থাকেন। শনিবার রাতে ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিলে ওই গৃহবধূ রাজি না হলে তিনি বারবার উত্ত্যক্ত করতো। এমতাবস্থায় ২১ এপ্রিল মধ্য রাতে বিভিন্ন প্রলোভন দেখিয়ে জরুরি কথা আছে বলে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করে। এতে ওই গৃহবধূ রাজি না হওয়ায় বিছানায় ফেলে জোরপূর্বক ধর্ষণের জন্য ধস্তাধস্তি করে।

এ সময় ওই গৃহবধূ চিল্লাচিল্লি করলে গ্রাম পুলিশ বিপুল গৃহবধূকে ছেড়ে দিয়ে তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। স্থানীয় লোকজন তাকে আটক করে গড্ডিমারী ইউনিয়ন পরিষদে দেয়।

এ বিষয়ে ওই গৃহবধূ বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

হাতীবান্ধা থানার ওসি তদন্ত বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইএইচ

Link copied!