Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

৫০ শয্যায় উন্নীত হচ্ছে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

এপ্রিল ২৫, ২০২৪, ০৩:০৪ পিএম


৫০ শয্যায় উন্নীত হচ্ছে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

টাঙ্গাইলের মির্জাপুরে ৩১ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটি ৫০ শয্যায় উন্নীত হচ্ছে বলে জানিয়েছেন বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ।

বুধবার উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় তিনি এ তথ্য জানান। আগামী জুনের মধ্যেই স্বাস্থ্য কমপ্লেক্সে শয্যা বাড়ানোর কার্যক্রম শুরু হবে।

আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় তিনি বলেন, উপজেলার বাঁশতৈল এলাকায় ২০ শয্যা বিশিষ্ট আরও একটি হাসপাতাল নির্মাণের চেষ্টা করা হচ্ছে। মির্জাপুরে যারা মাদক ব্যবসার সাথে জড়িত থানা প্রাঙ্গণের তাদের ছবি টাঙানোর নির্দেশনা দেন তিনি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরিদুল ইসলাম বলেন, এমপির ঐকান্তিক প্রচেষ্টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটি ৩১ থেকে ৫০ শয্যায় উন্নীত হতে যাচ্ছে। এতে করে উপজেলাবাসী আরও বেশিমাত্রায় স্বাস্থ্য সেবা পাবে।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নুরুল আলমের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমানের সঞ্চালনায় বক্তব্য দেন- উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা, ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ রেজাউল করিমসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানরা।

ইএইচ

Link copied!